২২শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, শনিবার
২৭শে জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী

চট্টগ্রাম সাতকানিয়া আদর্শ মহিলা কলেজে  আইসিটি ভবন উদ্বোধন 

প্রকাশিত: ৭:৫০ অপরাহ্ণ , জানুয়ারি ২৫, ২০২০

চট্টগ্রাম সাতকানিয়া আদর্শ মহিলা কলেজে  আইসিটি ভবন উদ্বোধন 
মোহাম্মদ আলী রাশেদ, চট্টগ্রাম : প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ তহবিল থেকে প্রাপ্ত, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত আইসিটি সুবিধাসমৃদ্ধ আইসিটি ভবন ২৫ জানুয়ারী শনিবার বেলা ১২টায় ভূমি মন্ত্রী সাইফুজ্জমান চৌধুরী জাবেদ প্রধান অতিথি হিসিবে উপস্থিত হয়ে ভবনের শুভ উদ্বোধন করেন। তিনি বলেন, দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান আইসিটি সুবিধাসমৃদ্ধ ও যথাযথ শিক্ষা ব্যবস্থা বাস্তবায়নের জন্য বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকার অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। এ ধারা অব্যাহত রাখার মাধ্যমে দেশকে আধুনিক, উন্নত দেশ হিসেবে রূপান্তরের জন্য কাজ করে যাচ্ছে সরকার। মনে রাখতে হবে উচ্চ শিক্ষিত হওয়ার চেয়ে সুশিক্ষিত হওয়া জরুরি। প্রধান বক্তা  প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি বলেন, স্বাধীনতার পর থেকে এ পর্যন্ত দেশে সর্বাধিক উন্নয়নকর্মকান্ড সংগঠিত হয়েছে আওয়ামী লীগ সরকারের হাত ধরে। আড়াই কোটি টাকা ব্যয়ে নির্মিত এই একাডেমিক ভবন এর উজ্জ্বল দৃষ্টান্ত।
এজন্য এ সরকার শুধু শিক্ষাবন্ধব সরকারই নয় উন্নয়ন বান্ধব সরকারও। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গভর্নিং বডির সভাপতি নুরুল আবছার চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন অধ্যক্ষ মোহাম্মদ তফাজ্জল হোছাইন। অধ্যাপক রুহুল কাদেরের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মাস্টার ফরিদুল আলম, গভর্নিং বডির সদস্য মোহাম্মদ জাফর উল্লাহ চৌধুরী, মোহাম্মদ ইদ্রিস মিয়া, অধ্যাপক মোহাম্মদ জয়নাল আবেদীন। ভিপি আফরোজা ইসলাম। অনুষ্ঠানে  ছাত্রীরা গান ও নিত্য পরিবেশন করেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।