২৬, আগস্ট, ২০১৯, সোমবার | | ২৪ জ্বিলহজ্জ ১৪৪০

‘উইমেন লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন সুরাইয়া সিদ্দিকা

প্রকাশিত: ৯:৩৭ অপরাহ্ণ , সেপ্টেম্বর ২৭, ২০১৮

‘উইমেন লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন সুরাইয়া সিদ্দিকা

‘উইমেন লিডারশিপ’ পুরস্কারে ভূষিত হয়েছেন সুরাইয়া সিদ্দিকা। সম্প্রতি ঢাকার একটি অভিজাত পাঁচতারকা হোটেলে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ লীডারশিপ এওয়ার্ড অনুষ্ঠান। সিএমও এশিয়া আয়োজিত এই সম্মাননা অনুষ্ঠানে বাংলাদেশের পেশাজীবী সহ বিভিন্ন কর্পোরেট সংগঠনগুলো কে ২০১৮ সালে বাংলাদেশে তাদের অবদানের জন্য স্বীকৃতি দেয়া হয়। ওয়ার্ল্ড এইচআরডি কংগ্রেস বাংলাদেশে দ্বিতীয়বারের মতো এ আয়োজন করে। ২০১৮ সালের সেরা সামাজিক দায়বদ্ধতার জন্য সিএমও এশিয়া বাংলাদেশ ‘উইমেন লিডারশিপ’ পুরস্কার ২০১৮ পান সুরাইয়া সিদ্দিকা। লীডারশিপ অ্যাওয়ার্ড দেওয়া হয় কাজের স্বীকৃতি স্বরুপ।

অ্যাওয়ার্ড পেয়ে অনুভূতি ব্যক্ত করে তিনি বলেন, পুরস্কার পেয়ে দায়িত্ব অনেক বেড়ে গেছে। সব সময় চেষ্টা করি ভালো কিছু করার। অ্যাওয়ার্ড পাওয়ায় মনে হল এখানে আরো সময় দিতে হবে। সামনে আরো ভালো কিছু কাজ উপহার দিতে হবে। উল্লেখ্য, বাংলাদেশে সফল নারীদের স্ব স্ব ক্ষেত্রে উত্‍কর্ষতার স্বীকৃতি হিসেবে প্রথমবারের মতো পুরস্কৃত করার উদ্যোগ নিয়েছে সিএমও এশিয়া।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।