মঙ্গলবার, ২৬শে মে, ২০২০ ইং

দিনাজপুরে এসএসসি পরীক্ষার্থীকে অপহরন ও মুক্তিপন দাবি, গ্রেফতার ৪

প্রকাশিত: ২:৪৮ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ১০, ২০২০

দিনাজপুরে এসএসসি পরীক্ষার্থীকে অপহরন ও মুক্তিপন দাবি, গ্রেফতার ৪

দিনাজপুর প্রতিনিধিঃ  দিনাজপুরের এসএসসি পরীক্ষার্থী শাকিব (১৭) কে অপহরন ও মুক্তিপন দাবি করায় ৪
অপহরণকারীকে আটক করেছে কোতয়ালী থানা পুলিশ । আজ সোমবার দুপুরে চার অপহরনকারীকে আটকের সংবাদ নিশ্চিত করে আদালতে প্রেরন করেন।

আটক অপহরনকারী হল রনি ইসলাম (২১) সে দিনাজপুর সদর উপজেলার কালিকাপুর বেলবাড়ী গ্রামের দলিল মিয়ার ছেলে । মনিরুল ইসলাম (২২) একই জেলা সদরের ফুলবন ফকিরপাড়া গ্রামের মোক্তার হোসেনের ছেলে । জিল্লুর মেহেদী (১৯) একই গ্রামের আব্দুল গফুরের ছেলে ও মামুন হোসেন (১৯) একই জেলার সদরের রানীপুর গ্রামের আব্দুল হামিদের ছেলে।

মামলার এজাহার সুত্রেজানা গেছে, গত রবিবার এসএসসি পরীক্ষার্থী সাকিব গনিত পরীক্ষা শেষ করে দিনাজপুর সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ কেন্দ্র থেকে বের হওয়ার পর পাকা রাস্তার উপর থেকে ৪টি মোটর সাইকেল নিয়ে এই চার যুবকসহ আরো ৪/৫ জন এসএসসি পরীক্ষার্থী সাকিবকে জোড় করে মুখ চেয়ে ধরে মোটর সাইকেলে উঠিয়ে সদর উপজেলাধীন আত্রাই নদীর পশ্চিমপাড়স্থ বীরগাস্থ কবর স্থানে থাকা পরিত্যাক্ত টিনের ঘরে আটকে রেখে পিটিয়ে আহত করে ।

পরে সাবিকের পরিবারের নিকট মুক্তিপণ হিসাবে ২ লক্ষ টাকা দাবি করে । পরে বিষয়টি পরীক্ষার্থী সাকিবের পরিবার কোতয়ালী থানা পুলিশকে অবগত করলে তাৎক্ষনিক ভাবে পুলিশ বীরগাস্থ কবরস্থান থেকে অপহরণকারী আটক ৪ জনকে গ্রেফতারসহ অপহৃত সাকিবকে উদ্ধার করে থানায় নিয়ে আসে । রাতেই থানায় ৭ জনের নাম উল্লেখ করে সাকিবের মামা বাদি হতে অপহরনও মুক্তিপন দাবি বিষয়ে মামলা দায়ের করা হয়। দিনাজপুর সদর থানার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ) সুজন সরকার ৪ অপহরনকারীকে আটকের সংবাদ নিশ্চিত করে বলেন , আটক চার জনকে দুপুর ১ টার দিকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করা হয়েছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।