১লা এপ্রিল, ২০২০ ইং, বুধবার
৮ই শাবান, ১৪৪১ হিজরী

প্রত্যেক পুলিশ সদস্যকে জনগণের বন্ধু হতে হবে: এসপি বিপ্লব সরকার

প্রকাশিত: ৬:৫৫ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ১০, ২০২০

প্রত্যেক পুলিশ সদস্যকে জনগণের বন্ধু হতে হবে: এসপি বিপ্লব সরকার

বিশেষ প্রতিবেদনঃ রংপুর জেলাধীন মিঠাপুকুর থানার আয়োজনে অফিসার ইনচার্জ এর কক্ষে আজ মাসিক অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ মোঃ জাফর আলী বিশ্বাস এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার।

মিঠাপুকুর থানায় মাসিক অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বিপ্লব সরকার বলেন, ২০২০ সাল ‘মুজিববর্ষ’। ‘মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’। এই শ্লোগানকে ধারণ করে আমরা কাজ করে যাচ্ছি। থানায় সব সময় জনগণকে সেবা দিতে হবে।

এতে বিন্দু পরিমাণ কার্পণ্যবোধ করা যাবে না। থানার আশপাশে কোনো দালাল থাকবে না। থানা হবে দালালমুক্ত, তাই জনগণ কোনোভাবেই যেন হয়রানির শিকার না হয় সেদিকে সতর্ক থাকতে হবে। কোনো পুলিশ সদস্য যদি কোনো অপরাধের সঙ্গে জড়িয়ে পড়েন, তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে। মানুষ যাতে এই বিশ্বাস নিয়ে থানা থেকে ফিরতে পারে, সেই লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি।

সাধারণ মানুষের পাশে থেকে সার্বক্ষণিক কাজ করছি।মিঠাপুকুর থানা এবং বৈরাতীহাট তদন্তকেন্দ্রের সকল পুলিশ কর্মকর্তাদের সর্বোচ্চ সহযোগিতার মানসিকতা নিয়ে কাজ করারও আহ্বান জানান পুলিশ সুপার। সার্বিক আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদক উদ্ধার, জুয়া-চোরাচালান, বাল্যবিবাহ, ইভটিজিং প্রতিরোধ, আসামি গ্রেপ্তার, গ্রেফতারি পরোয়ানা তামিলসহ থানায় আগত সেবা ভোগীদের সেবা প্রদান নিশ্চিত করার নির্দেশ দেন। এছাড়াও উক্ত অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভায় জেলা পুলিশ এর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।