১লা এপ্রিল, ২০২০ ইং, বুধবার
৮ই শাবান, ১৪৪১ হিজরী

গ্যালাক্সি নোট টেন লাইট উন্মোচন করলো স্যামসাং বাংলাদেশ

প্রকাশিত: ১১:২০ পূর্বাহ্ণ , ফেব্রুয়ারি ১১, ২০২০

গ্যালাক্সি নোট টেন লাইট উন্মোচন করলো স্যামসাং বাংলাদেশ

সিএনআই ডেস্ক: দেশের বাজারে নতুন গ্যালাক্সি নোট টেন লাইট উন্মোচন করলো স্যামসাং বাংলাদেশ। এর মাধ্যমে প্রথমবারের মতো দেশে তরুণদের জন্য নোট সিরিজের ফ্ল্যাগশিপ ডিভাইস নিয়ে এলো স্যামসাং। গ্যালাক্সি নোট সিরিজের ধারাবাহিকতায় তৈরি, লাইট মডেলের এই ডিভাইসটিতেও রয়েছে প্রিমিয়াম সব ফিচার যার মধ্যে রয়েছে সর্বাধুনিক সিগনেচার এস পেন, ক্যামেরা প্রযুক্তি, ইমার্সিভ ডিসপ্লে এবং দীর্ঘস্থায়ী ব্যাটারি সুবিধা।

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ফোনের পারফরমেন্স ও পাওয়ার থেকে শুরু করে বুদ্ধিমত্তা ও সেবা পর্যন্ত সবকিছুতেই প্রযুক্তিখাতের উদ্ভাবনী সব সেবা প্রদানে আমাদের নিরলস প্রচেষ্টার ফল গ্যালাক্সি নোট টেন লাইট। ব্যবহারকারীদের ভিন্নধর্মী অভিজ্ঞতা প্রদানে গ্যালাক্সি নোট সিরিজ বিশ্বজুড়েই পরিচিত।

এখন ব্যবহারকারীরা প্রিমিয়াম নোট সিরিজ ব্যবহারের অভিজ্ঞতা নিতে পারবেন এবং গ্যালাক্সি নোট ১০ লাইটের সিগনেচার এস পেন তাদের কর্মদক্ষতাও বাড়াতে সহায়তা করবে।

ফোনটিতে থাকা ব্লুটুথ লো-এনার্জির (বিএলই) মাধ্যমে এস পেন- এ ক্লিক করে  তরুণরা প্রেজেন্টেশনের স্লাইড নিয়ন্ত্রণ করতে পারবেন, ভিডিও শুরু ও বন্ধ করতে পারবেন এবং ছবিও তুলতে পারবেন। এয়ার কমান্ড তাদের সুযোগ দিবে সহজে সিগনেচার এস পেনের ফিচার ব্যবহারের।

স্যামসাং- এর শীর্ষস্থানীয় ক্যামেরা প্রযুক্তিতে তৈরি গ্যালাক্সি লাইট ডিভাইসটিতেও রয়েছে উদ্ভাবনী ক্যামেরা ফিচার। গ্যালাক্সি নোট টেন লাইটে রয়েছে ১২ মেগাপিক্সলে সেন্সরের ট্রিপল ক্যামেরা সিস্টেম। আরও রয়েছে ডুয়াল পিক্সেল ওআইএস (অপটিক্যাল ইমেজ স্পেশালাইজেশন) এফ/১ দশমিক ৭ অ্যাপাচারসহ ১২ মেগাপিক্সেল ওয়াইড ক্যামেরা, ১২৩ ডিগ্রি ও এফ/ ২ দশমিক ২ অ্যাপাচারে ১২ মেগালিক্সেলের আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং অটো ফোকাস ও এফ/ ২ দশমিক ৪ অ্যাপাচারে ১২ মেগাপিক্সেল টেলিফটো সেন্সর।

গ্যালাক্সি নোট টেন লাইট ফ্ল্যাগশিপ ডিভাইসটি পাওয়া যাবে ৫৫ হাজার ৯৯৯ টাকায়।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।