২০শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, বৃহস্পতিবার
২৫শে জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী

নানার বাড়িতে বেড়াতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে শিশুর মৃত্যু

প্রকাশিত: ৮:২১ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ১১, ২০২০

নানার বাড়িতে বেড়াতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে শিশুর মৃত্যু
পঞ্চগড়  প্রতিনিধি:  পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় খড়ের আগুনে দগ্ধ হয়ে রায়হান নামের এক পাঁচ বছর বয়সী শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকেলে দেবীগঞ্জ পৌর শহরের কলেজপাড়ায় শিশুটির নানার বাড়িতে এই দুর্ঘটনা ঘটে। নিহত রায়হান পঞ্চগড় জেলা শহরের রৌশনাবাগ এলাকার এ্যাডঃ রাকিবুত তারেকের ছেলে।
পারিবারিক সূত্রে জানা যায়, রায়হান কয়েকদিন আগে তার মা সহ কলেজ পাড়ায় নানার বাড়িতে বেড়াতে আসে। এদিকে মঙ্গলবার বিকেলে তার ছোট ভাইসহ সবার অগোচরে দিয়াশলাই নিয়ে খেলতে গিয়ে খড়ের গাদায় আগুন জ্বালায় তারা। আগুনের ভয়াবহ দেখে চার বছর বয়সী ছোট ভাই পালিয়ে গেলেও দগ্ধ হয় রায়হান। পরে ডোমার থেকে ফায়ার ফাইটাররা এসে আগুন নিয়ন্ত্রনে আনলেও রায়হানকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।
ঘটনার পরপরই রায়হানের নানার বাড়িতে ছুটে যান, উপজেলা নির্বাহী অফিসার প্রত্যয় হাসান, উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক চিশতী ও উপজেলা আ.লীগের সভাপতি গিয়াস উদ্দীন।  দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হাসান সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।