২৬শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, বুধবার
১লা রজব, ১৪৪১ হিজরী

চট্টগ্রামে সানাউল্লাহ ফাউন্ডেশনের মতবিনিময় সভা

প্রকাশিত: ৫:৩১ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ১২, ২০২০

চট্টগ্রামে সানাউল্লাহ ফাউন্ডেশনের মতবিনিময় সভা
মোহাম্মদ আলী রাশেদ, নিজস্ব প্রতিনিধি চট্টগ্রাম :  সাতকানিয়া সানাউল্লাহ ফাউন্ডেশনের উদ্যোগে মতবিনিময় সভা হয়েছে।  ১১ ফেব্রুয়ারী বিকাল ৪ ঘটিকায় চট্টগ্রাম চকবাজারে  সংগঠনের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ মোর্শেদ তালুকদারের সভাপতিত্বে মত বিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সানাউল্লাহ ফাউন্ডেশনের উপদেষ্টা মোহাম্মদ সোলায়মান আলম শেঠ। বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টি চট্টগ্রাম মহানগরের সাধারন সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ এয়াকুব হোসেন।
সানাউল্লাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান বলেন  শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ,অসহায়দের ঈদবস্ত্র প্রদান, রমজান মাসে ইফতার মাহফিল ও ইফতার সামগ্রী বিতরণ, ফ্রি মেডিকেল ক্যাম্প ও চিকিৎসা সামগ্রী প্রদান, অস্বচ্ছলদের চিকিৎসা ব্যয় নির্বাহ, ফ্রি ব্লাড গ্রুপ ক্যাম্পেইন ও স্বেচ্ছায় রক্তদানে উদ্ধুদ্ধকরণ বিষয়ক বেশ কিছু কর্মশালার আয়োজনসহ বিভিন্ন সমাজ সেবামূলক কার্যক্রমে জড়িয়ে পড়ে এই ফাউন্ডেশন।
শেষে ফাউন্ডেশনের পক্ষ থেকে সানাউল্লাহ ফাউন্ডেশনের উপদেষ্টা মোহাম্মদ সোলায়মান আলম শেঠ কে সম্মননা ক্রেস্ট প্রধান করেন ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ মোর্শেদ তালুকদার। মত বিনিময় সভায় সাংবাদিক, ব্যবসায়ী, রাজনীতিবীদ, শিক্ষক ও সানাউল্লাহ ফাউন্ডেশনের কার্যকরী পরিষদের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।