২৬শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, বুধবার
১লা রজব, ১৪৪১ হিজরী

চলতি বছরেই নতুন সিনেমা নিয়ে ফিরছেন শাহরুখ!

প্রকাশিত: ৭:২০ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ১২, ২০২০

চলতি বছরেই নতুন সিনেমা নিয়ে ফিরছেন শাহরুখ!

বিনোদন ডেস্কঃ দীর্ঘদিন ধরেই বলিউড মাতিয়ে চলেছেন তিনি। হয়ে উঠেছেন হিন্দি সিনেমার কিং খান। তাকে কেউ বলিউড বাদশা বলেও ডাকে, রোমান্সের রাজাও বলা হয় তাকে। তার বহু সিনেমা ইতিহাস হয়ে আছে বি-টাউনে। কিন্তু অনেক দিন থেকেই সিনেমা থেকে নিজেকে দূরে রেখেছেন বলিউড বাদশা। তাই নিয়ে ভক্তদের আক্ষেপের শেষ নেই।

আর আড়ালের খবর নেই, এবার শাহরুখ খানের ফেরার খবর। শোনা যাচ্ছে চলতি বছরেরই নতুন সিনেমা নিয়ে ফিরবেন তিনি। শাহরুখকে এবার দেখা যাবে রাজ নিদিমোরু ও কৃষ্ণা ডিকের সিনেমায়। সম্প্রতি এক সাক্ষাৎকারে দুই পরিচালক এই তথ্য জানিয়েছেন।

শাহরুখকে নিয়ে সিনেমা নির্মাণ প্রসঙ্গে এই দুই নির্মাতা বলেন, ‘আমরা আমাদের চিত্রনাট্য নিয়ে অনেক দিন অপেক্ষা করেছি। সম্প্রতি শাহরুখ খানের সঙ্গে চিত্রনাট্য নিয়ে আলোচনাও হয়েছে। তিনি ছবিটি করবেন বলে সম্মতি দিয়েছেন। শাহরুখের আনুষ্ঠানিক বিবৃতির জন্য অপেক্ষা করছি আমরা।’

সবকিছু ঠিক থাকলে ২০২০ সালের মাঝামাঝি সিনেমার শুটিং শুরু হবে। রাজ নিদিমোরু ও কৃষ্ণা ডিকে এর আগে ‘স্ত্রী’, ‘গো গোয়া গন’, ‘শোর’ ছবিগুলো পরিচালনা করেছেন। অন্যদিকে শেষবার শাহরুখকে দেখা গিয়েছিল জিরো সিনেমায়। কিন্তু বক্স অফিসে সাড়া ফেলতে পারেনি এই সিনেমা। এরপর থেকেই অভিনয় থেকে দূরে ছিলেন শাহরুখ খান। এবার তার ফেরার পালা।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।