২০শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, বৃহস্পতিবার
২৫শে জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী

প্যারোলে মুক্তি চাচ্ছে খালেদার পরিবার: তথ্যমন্ত্রী

প্রকাশিত: ১:০২ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ১৩, ২০২০

প্যারোলে মুক্তি চাচ্ছে খালেদার পরিবার: তথ্যমন্ত্রী

সিএনআই ডেস্ক: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, পত্র-পত্রিকার মাধ্যমে জেনেছি খালেদা জিয়ার পরিবারের পক্ষ থেকে প্যারোলে মুক্তি চাওয়া হচ্ছে কিন্তু বিএনপি’র পক্ষ থেকে এখনো কিছু বলা হয়নি।

আজ বৃহস্পতিবার বাংলাদেশ বেতার ভবনে বিশ্ব বেতার দিবস উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, এ বিষয়ে মির্জা ফখরুলকে জিজ্ঞেস করা হলেও তিনি কিছু বলেননি।

তিনি বলেন, খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছে বিএনপি। এখন তার শারীরিক যে অবস্থা, এগুলো পুরনো স্বাস্থ্যগত সমস্যা।

তিনি আরো বলেন, খালেদা জিয়াকে জেলখানার অন্ধকার প্রকোষ্ঠে না রেখে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। এছাড়া বছরের পর বছর তার পছন্দের গৃহপরিচারিকাকে তার সাথে রাখা হয়েছে। এটা বাংলাদেশের ইতিহাসে আগে কখনো হয়নি।

তথ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়াকে সরকার স্বাস্থ্য সেবা দিতে অনেক আন্তরিক।

রেডিও দিবসের কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, প্রান্তিক জনগোষ্ঠী রেডিওর মাধ্যমে সব খবরা খবর রাখতে পারে। শুধু বিনোদন দেওয়ার জন্য নয় দেশ গঠনে রেডিও অনেক ভূমিকা পালন করে।

এছাড়া রেডিও উন্নত জাতি গঠনে যেন অবদান রাখতে পারে বাংলাদেশ বেতারসহ বেসরকারি সব রেডিওর প্রতি এ আহ্বান জানান মন্ত্রী।

এ সময় উপস্থিত ছিলেন তথ্যসচিব কামরুন নাহার ও বাংলাদেশ বেতারের মহাপরিচালক হোসনে আরা তালুকদার।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।