২৬শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, বুধবার
১লা রজব, ১৪৪১ হিজরী

সৌম্য সরকারের হবু বউয়ের পরিচয়!

প্রকাশিত: ২:১৮ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ১৩, ২০২০

সৌম্য সরকারের হবু বউয়ের পরিচয়!

স্পোর্টস ডেস্ক: এ মাসেই বিয়ে করছেন জাতীয় দলের তারকা ক্রিকেটার সৌম্য সরকার। গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন সৌম্য সরকার নিজেই।

সৌম্য সরকারের বাবা জানান, পাত্রীর দাদার বাড়ি পিরোজপুর। মেয়ের বাবা-মা খুলনার তুতপাড়ায় থাকেন। তবে বর্তমানে সপরিবারে ঢাকার নিউমার্কেটের আশপাশে থাকেন। সেখানে থেকেই একটি ইংলিশ মিডিয়ামে এ লেভেলে পড়াশুনা করছেন।

আরেকটি সূত্রে জানা গেছে, ২৬ ফেব্রুয়ারি গায়েহলুদ আর ২৮ ফেব্রুয়ারি বিয়ের অনুষ্ঠান হবে। কনে আগে থেকেই চেনাজানা। দুই পরিবারের সম্মতিতে সংসার জীবন শুরু করছেন তারা। বিয়ে উপলক্ষে বিসিবি থেকে ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত ছুটি নিয়েছেন সৌম্য।

বিয়ের এ আনুষ্ঠানিকতায় সৌম্য খেলতে পারবেন না জিম্বাবুয়ের বিপক্ষে হোম সিরিজের টেস্ট ম্যাচ। এ বিষয়ে সংবাদমাধ্যমকে তিনি বলেন, টেস্ট ম্যাচ খেলতে পারব না। তবে ওয়ানডে এবং টি২০ সিরিজের জন্য প্রস্তুত থাকব। সুযোগ পেলে অবশ্যই খেলব।

এর আগে পাকিস্তানের বিপক্ষে ১৪ সদস্যের টেস্ট স্কোয়াডে ছিলেন সৌম্য। ম্যাচ শেষ করে মঙ্গলবার দেশে ফেরেন সাতক্ষীরার এ ক্রিকেটার। গতকাল থেকেই লেগে পড়েছেন বিয়ের কেনাকাটায়। বিয়ে পর্যন্ত সামনের দিনগুলো ব্যস্ততায় কাটবে তার।

২২ থেকে ২৬ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে জিম্বাবুয়ের সঙ্গে একমাত্র টেস্ট ম্যাচটি। তিন ম্যাচ ওয়ানডে সিরিজ হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ১, ৩ ও ৬ মার্চ। দুই ম্যাচ টি২০ সিরিজ হবে ঢাকায় শেরেবাংলা স্টেডিয়ামে ৯ ও ১১ মার্চ।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।