২৫শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, মঙ্গলবার
১লা রজব, ১৪৪১ হিজরী

ভাঙা সেতুর পাশে সাঁকো বানিয়ে চাঁদাবাজি!

প্রকাশিত: ৮:০৯ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ১৩, ২০২০

ভাঙা সেতুর পাশে সাঁকো বানিয়ে চাঁদাবাজি!

বরিশাল প্রতিনিধিঃ বরিশালের বাবুগঞ্জ উপজেলায় ভেঙে যাওয়া বেইলি ব্রিজের স্থলে সাঁকো বানিয়ে টাকা আদায় করা হচ্ছে। এদিকে গত মঙ্গলবার ভোরে দুর্ঘটনা ঘটার পর এখন পর্যন্ত খাল থেকে ট্রাকটি উদ্ধার করা হয়নি। সাঁকো থেকে জনপ্রতি পাঁচ টাকা করে আদায় করায় ক্ষোভ প্রকাশ করেছে পথচারীরা। সাঁকো বানিয়ে টাকা আদায়ের বিষয়ে স্থানীয় সমিল মালিক মো. মোক্তার হোসেন বলেন, সাঁকো বানাতে স্থানীয় জনপ্রতিনিধি তাঁর কাছ থেকে ৪০ হাজার টাকার কাঠ নিয়েছেন। কিন্তু কাঠের দাম না দেওয়ায় তিনি জনপ্রতি পাঁচ টাকা করে আদায় করছেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল বলেন- সাঁকোর নির্মাণ ব্যয় উপজেলা পরিষদ বহন
করবে। ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত জাহান খান বলেন, ভেঙে পড়া সেতুটি সংস্কারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে। বরিশাল সওজের অতিরিক্ত প্রধান প্রকৌশলী তাপশ কুমার পাল বলেন, ট্রাকটি উদ্ধারের চেষ্টা করা হচ্ছে। বরিশালে ১৭৮ পিছ ইয়াবাসহ তিন মাদক বিক্রেতা গ্রেপ্তার

বরিশালের বাবুগঞ্জ উপজেলায় বুধবার রাতে অভিযান চালিয়ে তিন মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। স্থানীয় আগরপুর কাঁচা বাজার এলাকার ‘মুন লাইট টেইলার্সথর সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ১৭৮ পিস ইয়াবা ও মাদক বিক্রির ৪৩ হাজার ৭৩০ টাকা উদ্ধার করে। র‌্যাবের পক্ষ থেকে বৃহস্পতিবার সকালে এক ইমেল বিজ্ঞপ্তি পাঠিয়ে এই তথ্য মিডিয়াকে নিশ্চিত করা হয়েছে।

র‌্যাব সূত্র জানায়- গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উল্লেখিত স্থান থেকে কসিম উদ্দিন (৩৮), মো. কালাম দালাল (৪০) এবং মো. মোস্তাফিজুর রহমান (৩৬) নামের এই তিন ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১৭৮ পিস ইয়াবা ও মাদক বিক্রির ৪৩ হাজার ৭৩০ টাকা উদ্ধার করা হয়েছে। স্থানীয় বাসিন্দা এই তিন ব্যক্তির বিরুদ্ধে বরিশাল র‌্যাবের ডিএডি মো. আবুল কালাম আজাদ বাদী হয়ে বাবুগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।