২৬শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, বুধবার
১লা রজব, ১৪৪১ হিজরী

আফরান নিশো-মেহজাবীনের মেমোরিস

প্রকাশিত: ৮:৩২ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ১৩, ২০২০

আফরান নিশো-মেহজাবীনের মেমোরিস

বিনোদন ডেস্কঃ  ছোটপর্দার সবচেয়ে জনপ্রিয় জুটি আফরান নিশো-মেহজাবীন। একসঙ্গে তাদের পর্দা ভাগাভাগি মানেই যেন দর্শকদের বাড়তি আগ্রহ। আসন্ন ভালোবাসা দিবসের নিশো-মেহজাবীনকে দেখা যাবে একাধিক নাটকে। এরমধ্যে তাদের অন্যতম কাজ ‘মেমোরিস’। গানের ডালি প্রডাকশনের ব্যানারে নির্মিত এ টেলিফিল্মটির মূল গল্প মাহমুদুর রহমান হিমির, পরিচালনা করেছেন তিনি নিজেই এবং চিত্রনাট্য করেছেন অবয়ব সিদ্দিকী। দুজন কাপলের গল্প নিয়ে ‘মেমোরিস’। দেখা যাবে, মেহাজাবীন ছাড়া নিশোকে দেখভালের কেউ। দুজন তাদের কাটানো সময়গুলো ভিডিও ডিভাইস দিয়ে রেকর্ড করে রাখেন।

কোনো কারণে মেহজাবীন অনেক দূরে সরে যান নিশোকে ছেড়ে। ওই সময়গুলো নিশো তার রেকর্ডে রাখা ভিডিওগুলো দেখতে দেখতে মেহজাবীন দূরে যাওয়ার কারণ বুঝতে পারে। গল্পের টুইস্ট এখানে! অসংখ্য নাটকের ভিড়ে ‘মেমোরিস’ নাটকটি আলাদা করতে দেখছেন মেহজাবীন। তিনি বললেন, প্রথমে গল্পটা ভালোবাসা এবং খুনসুটির হলেও শেষ দিকে একেবারে অন্যরকম। দর্শক ভাববে এক, কিন্তু হবে আরেক! শেষের দিকে অনেকটা ধাক্কা লাগার মতো। কাজটি ভালো লাগার মতো। পরিচালক মাহমুদুর রহমান হিমি বলেন, ভালোবাসা দিবসকে মাথায় রেখেই গল্প প্লট। ভালোবাসা দিবসের দিন ১৪ ফেব্রুয়ারি দুপুর ২:৩০ মিনিটে এনটিভিতে প্রচার হবে ‘মেমোরিস’। এরপর গানের ডালি প্রডাকশনের ইউটিউবে ছাড়া হবে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।