সোমবার, ১লা জুন, ২০২০ ইং

আশুলিয়ায় গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

প্রকাশিত: ৮:৪৭ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ১৩, ২০২০

আশুলিয়ায় গ্যাস সংযোগ বিচ্ছিন্ন
সাভার প্রতিনিধিঃ  সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড সাভার জোনাল অফিস কর্তৃপক্ষ। এ সময় দেড় কিলোমিটার জুড়ে প্রায় ১হাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। সেই সাথে পাইপ, চুলা ও রাইজারসহ বিভিন্ন ফিটিংস জব্দ করা হয়। বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত সাভারের আশুলিয়ার নরসিংহপুর অন্ধ কলোনি ও নিশ্চিন্তপুর এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়।
তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড সাভার জোনাল অফিসের ব্যবস্থাপক (বিপণন) আবু সাদাৎ মোঃ সায়েম জানান, নিয়মিত অভিযানের  অংশ  হিসেবে সকাল থেকে নরসিংহপুর অন্ধ মার্কেট ও  নিশ্চিন্তপুর এলাকায় এ অভিযান চালানো হয়। এসময় দেড় কিলোমিটার এলাকার প্রায় এক হাজার সংযোগ বিচ্ছিন্ন করা হয়। আমাদের এই অভিযান অব্যাহত থাকবে এবং এর সাথে যারা জড়িত আছে তদন্ত করে তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা করা হবে বলেও জানান তিনি।
এলাকাবাসির অভিযোগ নরসিংহপুর অন্ধ কলোনি এলাকায় গৌরাঙ্গ নামের এক ব্যক্তি মোটা অংকের টাকা নিয়ে ওই এলাকায় অবৈধভাবে গ্যাস সংযোগ দিয়েছে এবং হাতিয়ে নিয়েছে লাখ-লাখ টাকা। অভিযানে এসময় উপস্থিত ছিলেন, সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের উপ-ব্যাবস্থাপক আনিসুজ্জামান, আব্দুল মান্নান, মোঃ ইদ্রিস আলী, আশুলিয়া থানার এসআই আব্দুস সালাম এবং ঠিকাদার মনির হোসেনসহ তিতাসের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।