২০শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, বৃহস্পতিবার
২৫শে জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী

নিউ ইয়র্কে দুর্বৃত্তের হামলায় গুরুতর আহত বাংলাদেশি নারী

প্রকাশিত: ১১:২৭ পূর্বাহ্ণ , ফেব্রুয়ারি ১৪, ২০২০

নিউ ইয়র্কে দুর্বৃত্তের হামলায় গুরুতর আহত বাংলাদেশি নারী

সিএনআই ডেস্ক: নিউ ইয়র্কের এক পাতাল ট্রেনে ছুরি হামলার শিকার হয়েছে বাংলাদেশি এক নারী। বুধবার সন্ধ্যায় হঠাৎ করেই ১৯ বছর বয়সী রামিয়ার ওপর ঝাপিয়ে৥ পড়েন হামলাকারী। তার মুখে ছুরি দিয়ে আঘাত করতে থাকে।

রামিয়া বেগম বছরখানেক আগে বাংলাদেশ থেকে নিউ ইয়র্কে পাড়ি জমান। ডানকিনস ডোনাটস নামে একটি দোকানে কাজ করেন তিনি। সেখান থেকেই বুধবার রাতে বাড়ি ফিরছিলেন রামিয়া। পুলিশকে তিনি জানান, কোনও পূর্বলক্ষণ ছাড়াই ওই হামলকারী তার ওপর ঝাপিয়ে পড়ে।

রামিয়া বলেন, সন্দেহ হওয়ায় তিনি ট্রেনের অন্য কামড়ায় গেলেও হামলাকারী তার পিছু নেন। পুলিশ জানায়, ‘ট্রেন যখন ১৩৮তম স্ট্রিটে গিয়েছে। তখনই ধারালো একটি বস্তু ব্যাগ থেকে বের করে তাকে আঘাত করে।’ হামলার আগে তাদের মধ্যে কোনও কথা হয়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ওই নারীর ওপর হামলাকারী উঠে এলোপাতাড়ি ছুরিকাঘাত করতে থাকে। রামিয়া বলেন, লোকটা খুবই ভয়ংকর, আমি আর ট্রেনেই উঠবো না।

পুলিশ ওই ঘটনার সিসিটিভি ফুটেজ প্রকাশ করেছে। সেখানে দেখা যায় ২০-৩০ বছর এক যুবক ছুরি দিয়ে হামলা করছে। পুলিশ জানায়, তারা আশা করছেন কেউ হামলাকারীকে সনাক্ত করে তার খোঁজ দেবে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।