২৬শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, বুধবার
১লা রজব, ১৪৪১ হিজরী

সাত বছরের সংসার ভাঙলো অজি তারকা ক্লার্কের

প্রকাশিত: ১২:০১ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ১৪, ২০২০

সাত বছরের সংসার ভাঙলো অজি তারকা ক্লার্কের

স্পোর্টস ডেস্ক: সাত বছরের সংসার ভাঙলো অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক মাইকেল ক্লার্ক-কাইলি দম্পতির। নিজেদের মধ্যে শ্রদ্ধার সম্পর্ক বজায় রেখেই ডিভোর্স নিয়েছেন তারা। খবর ডেইলি মেইলের।

জানা গেছে, ২০১২ সালে স্বদেশি মডেল কাইলিকে বিয়ে করেন সাবেক এ অজি তারকা। তাদের ঘরে কেলসি লি নামে ৪ বছর বয়সী একটি মেয়ে রয়েছে। কিন্তু নিজেদের মধ্যে বনাবনি না হওয়ায় দূরত্ব বাড়তে থাকে। ফলে গত বছরের সেপ্টেম্বরের তারা সম্পর্ক বিচ্ছেদ করেন। যদিও তা এতদিন গোপন রাখা হয়।

ডিভোর্সের ব্যাপারে এক বিবৃতিতে তারা জানান, ‘কিছুদিন আলাদাভাবে থাকার পর আমরা কঠিন সিদ্ধান্তটা নিলাম। আমরা একে অন্যের প্রতি শ্রদ্ধাশীল। পারস্পরিক সিদ্ধান্তে পৌঁছেছি যে এটিই আমাদের জন্য সঠিক পথ।’ ৪০ মিলিয়ন ডলারে (বাংলাদেশি টাকায় ৩৪১ কোটি) ক্লার্ক দম্পতির বিচ্ছেদ সম্পন্ন হয়।

বিচ্ছেদ হলেও একমাত্র মেয়ের দায়িত্ব পৃথক থেকেও পালন করবেন বলে জানান তারা। ২০১৫’র আইসিসি বিশ্বকাপজয়ী অধিনায়ক মাইকেল ক্লার্ক এর আগে মডেল লারা বিঙ্গলের সঙ্গে জুটি বাঁধেন। তবে তা বিবাহ পর্যন্ত গড়ার আগেই ভেঙে যায়।

অবসর নেয়ার আগে অস্ট্রেলিয়ার হয়ে ১১৫ টেস্টে ২৮ সেঞ্চুরি ও ২৭ হাফসেঞ্চুরিতে ৮৬৪৩ রান আসে ডানহাতি ব্যাটসম্যান ক্লার্কের হাত ধরে। গড় ৪৯.১০। আর ২৪৫ ওয়ানডেতে ৪৪.৫৮ গড়ে তার সংগ্রহ ৭৯৮১ রান। ৮ সেঞ্চুরির সঙ্গে ৫৮ ফিফটি হাঁকান ক্লার্ক। ৩৪ আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ২১.২১ গড়ে ৪৮৮ রান করেন তিনি। ২০১৫-তে ঘরের মাঠে নিউজিল্যান্ডকে হারিয়ে বিশ্বকাপ শিরোপা কুড়ানোর পর অবসরে যান এই অজি ক্রিকেটার।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।