১লা এপ্রিল, ২০২০ ইং, বুধবার
৮ই শাবান, ১৪৪১ হিজরী

চরফ্যাশনে পপুলার একাডেমির শিক্ষা সফর অনুষ্ঠিত

প্রকাশিত: ৯:৫৩ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ১৫, ২০২০

চরফ্যাশনে পপুলার একাডেমির শিক্ষা সফর অনুষ্ঠিত

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধিঃ  চরফ্যাশন উপজেলা পপুলার একাডেমির শিক্ষা সফর ২০২০ইং অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার ভোলা বাংলাবাজার তোফায়েল উদ্যান পার্কে এই শিক্ষা সফর অনুষ্ঠিত হয়। পপুলার একাডেমির অধ্যক্ষ মোশারফ স্যারের উদ্যোগে আয়োজিত সফর গত শুক্রবার সকাল ৮টায় চরফ্যাশন সদর থেকে
একযোগে ৩টি বাসে প্রায় ৩শ’ছাত্র ও অভিভাবক নিয়ে বাসগুলি ছেড়ে যায়। দুপুর ১২টায় গন্তব্যস্থানে পৌছে আনন্দের ছড়াছড়ি।

সৌন্দর্যময় স্থান আলহাজ তোফায়েল আহমেদ উদ্যান(পার্ক)। শিশুরা যে যার মত ঘুরাঘুরি করলেও শিক্ষক মন্ডলীরা রান্নাবান্নার সহযোগিতা ব্যস্থ থাকতে দেখা গেছে। যখনী ঘরিতে পৌনে ২টায় বাজছে মাইকে সবাইকে খাবারের জন্য লাইন ধরে ধারকরিয়ে বক্স ধরিয়ে দেয়। খারার শেষে আবার যে যার মত ঘুরাঘুরি করে যেন মিলন মেলা পরিণত করেছে। কেউ বসে বসে গল্প আর কেউ মোবাইল ফোনে মুক্তমনে কথা বলছে। আবার কেউ ছবি করা নিয়ে ব্যস্থ থাকতে দেখা গেছে। বেলা সাড়ে ৩টায় গাড়িতে উঠে বাংলা বাজার তোফায়েল আহমেদ প্রতিষ্ঠিত মসজিদটি দেখতে ছুটে এসে সৌন্দর্য উপভোগ করছেন। সেখানে সবাই যে যার মত ছবি করতে ব্যস্ত হয়ে উঠেছে। শেষ বেলা চরফ্যাশন এসে যার যার বাসা যাওয়াটা নিশ্চিত করেছেন অধ্যক্ষ মোশারফ হোসেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।