মঙ্গলবার, ২৬শে মে, ২০২০ ইং

শরীয়তপুরের ভেদরগঞ্জ হতে ইয়াবাসহ আটক ১

প্রকাশিত: ১০:৩৯ পূর্বাহ্ণ , ফেব্রুয়ারি ১৬, ২০২০

শরীয়তপুরের ভেদরগঞ্জ হতে ইয়াবাসহ আটক ১
শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ টিম ভারপ্রাপ্ত অধিনায়ক সহকারী পুলিশ সুপার দেবাশীষ কর্মকারের নেতৃত্বে গত ১৫ ফেব্রুয়ারি  আভিযানিক দল অভিযান পরিচালনা করে মোঃ সোহেল (৩৫) কে ২৯ পিস ইয়াবা সহ আটক করেন বলে জানা গেছে।জানা যায় ভেদরগঞ্জ উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের কার্তিকপুর ব্রীজের নীচে বেদে পল্লী থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ২৯ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।
আসামী মোঃ সোহেল মুন্সীগন্জ জেলার লৌহজং থানার গোয়ালীমান্দ্রা গ্রামের মোঃ দবির সরদারের ছেলে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায় যে, ধৃত আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ থানা এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। ধৃত আসামীকে উদ্ধারকৃত ইয়াবাসহ শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।