বুধবার, ২৭শে মে, ২০২০ ইং

আশুলিয়ায় সৎ মাকে হত্যা, মেয়ে আটক 

প্রকাশিত: ১:৫২ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ১৭, ২০২০

আশুলিয়ায় সৎ মাকে হত্যা, মেয়ে আটক 
সাভার প্রতিনিধিনঃ  সাভারের আশুলিয়ায় পারিবারিক কলহের জের ধরে সৎ মাকে শ্বাসরোধে  হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে সৎ মেয়ের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত মেয়েকে আটক করেছেন পুলিশ। রোববার রাত পৌনে ১২ টার দিকে আশুলিয়ার দক্ষিণ বাইপাইল চারালপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম শেলী সুলতানা (৪৫)। সে  আশুলিয়ার দক্ষিণ বাইপাইল চারালপাড়া এলাকার টিপু সুলতানের স্ত্রী। তিনি তার স্বামীর সাথে ওই এলাকায় বসবাস করতেন।
আটক সানজিদা (২০)। সে টিপু সুলতানের দ্বিতীয় স্ত্রীর সন্তান বলে প্রাথমিকভাবে জানিয়েছে পুলিশ। পুলিশসূত্রে জানা যায়, স্থানীয়দের খবরের ভিত্তিতে আশুলিয়ার দক্ষিণ বাইপাইলের চারালপাড়া এলাকা থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তার গলায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল হুদা ভুইয়া জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীণ বলেও জানান তিনি।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।