সোমবার, ১লা জুন, ২০২০ ইং

আশুলিয়ায় ছিনতাইকারীদের কবলে সাংবাদিক 

প্রকাশিত: ২:০৪ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ১৭, ২০২০

আশুলিয়ায় ছিনতাইকারীদের কবলে সাংবাদিক 
সাভার প্রতিনিধিঃ  সাভারের আশুলিয়ায় ছিনতাইকারীদের কবলে পরে নগদ অর্থ, মোবাইল ফোন ও ক্রেডিট কার্ড খুইয়েছেন এক সাংবাদিক ও তার স্বজন। রোববার সন্ধ্যায় আশুলিয়া থানায় এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি।  এর আগে শনিবার রাতে আশুলিয়ার বাইপাইল বাগবাড়ী এলাকা থেকে বাসায় ফেরার পথে ছিনতাইয়ের এই ঘটনা ঘটে।
ছিনতাইয়ের শিকার সাংবাদিক মোঃ লোকমান হোসেন খোকা চৌধুরী জাতীয় দৈনিক “বাংলাদেশের খবর” পত্রিকায় আশুলিয়া প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন এবং আশুলিয়া প্রেসক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক।
সাংবাদিক খোকা চৌধুরী জানান, শনিবার গভীর রাতে ইতালি প্রবাসী তার চাচাত ভাই কামাল উদ্দিন চৌধুরীকে নিয়ে রিকশাযোগে গাজীরচট এলাকার নিজ বাসায় ফিরছিলেন তিনি। এসময় পথিমধ্যে উত্তর গাজীরচটে ৪-৫ জনেরএকদল ছিনতাইকারী ছুরি হাতে পথরোধ করে। পরে তার কাছে থাকা একটি মোবাইল ফোন ও ব্যাংকের ক্রেডিট কার্ড জোরপূর্বক ছিনিয়ে নিয়ে যায়।
তিনি আরও জানান, এসময় তার ভাইয়ের সাথে থাকা নগদ অর্থ এবং মোবাইল ফোনটিও নিয়ে যায় ছিনতাইকারীরা। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। একটি মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি জানান।
এ বিষয়ে আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ জানান, ছিনতাইয়ের শিকার সাংবাদিকের অভিযোগের ভিত্তিতে একটি মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় অপরাধীদের আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।