মঙ্গলবার, ৪ঠা আগস্ট, ২০২০ ইং

ভোক্তা অধিকারে অভিযোগ করে পুরস্কার ৫ হাজার টাকা পুরস্কার!

প্রকাশিত: ১০:২৪ পূর্বাহ্ণ , ফেব্রুয়ারি ১৮, ২০২০

ভোক্তা অধিকারে অভিযোগ করে পুরস্কার ৫ হাজার টাকা পুরস্কার!

এ. এম. উবায়েদ, কিশোরগঞ্জ প্রতিনিধি: জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে অভিযোগ দায়ের করে ভোক্তভোগী ভোক্তা ব্যাংক কর্মকর্তা মোঃ রাশিদুর দিপু পুরস্কার পেলেন ৫ হাজার টাকা। জানা যায়, জেলা শহরের চরশোলাকিয়া পপুলার মাল্টিকেয়ার হাসপাতালে ৫০ টাকার ঔষধ দাম ৫শত টাকা রাখা হয়। ব্যাংক কর্মকর্তা বিষয়টি সাংবাদিকদের অবহিত করলে সংবাদকর্মীরা মোঃ রাশিদুর দিপুকে কিশোরগঞ্জ ভোক্তা অধিদপ্তরে একটি লিখিত অভিযোগ দায়ের করার অনুরোধ করেন।

সাংবাদিকদের পরামর্শে ব্যাংক কর্মকর্তা কিশোরগঞ্জ ভোক্তা অধিদপ্তরে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগের প্রেক্ষিতের গত বুধবার সন্ধ্যায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভোক্তা অধিদপ্তরের কর্মকর্তাগণ সরজমিনে গিয়ে বিষয়টি পর্যবেক্ষণ করেন এবং পপুলার মাল্টিকেয়ার হাসপাতালকে ২০ হাজার টাকা জরিমানা করেন। তদন্ত শেষে উপস্থিত অভিযোগকারীকে ঐ জরিমানার ২৫% হিসেবে ৫ হাজার টাকা পুরস্কার প্রদান করেন।

পুরস্কার প্রদানকালে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোঃ সারওয়ার মুর্শেদ চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক
(সার্বিক) আব্দুল্লাহ-আল-মাসউদ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ হাবিবুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ গোলাম মোস্তফা, ভোক্তা অধিকারের সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক।অভিযোগকারী ব্যাংক কর্মকর্তা মোঃ রাশিদুর দিপু জানান, আমার সাংবাদিক বন্ধুদের পরামর্শে আমি বিষয়টি ভালভাবে যাচাই করে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে অভিযোগ করি। ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের
এ প্রশংসনীয় উদ্যোগকে সাধুবাদ জানাই।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।