২৯শে মার্চ, ২০২০ ইং, রবিবার
৫ই শাবান, ১৪৪১ হিজরী

স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা!

প্রকাশিত: ৪:৩৫ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ২১, ২০২০

স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা!

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের কা‌লিয়াকৈর উপজেলার ভান্নারা এলাকায় স্বামীর হাতে স্ত্রী খুন হয়েছেন। শুক্রবার (২১ ফেব্রুয়া‌রি) সকালে এ ঘটনা ঘটে। ‌নিহতের নাম সাথী আক্তার টুম্পা (২২)। তি‌নি পাবনার ইশ্বরদী থানার দাপা‌নিয়া এলাকার আব্দুল মান্নানের মেয়ে ও পাবনার সদর থানা এলাকার র‌কি হোসেনের স্ত্রী।

পুলিশ জানায়, কা‌লিয়াকৈর উপজেলার ভান্নারা এলাকায় শেখ জালালের বাসায় ভাড়া থাক‌তেন টুম্পা তার স্বামী র‌কি। সকালে বাগবিতণ্ডার এক পর্যায়ে র‌কি ধারালো অস্ত্র দিয়ে টুম্পাকে কু‌পিয়ে গুরুতর জখম করেন। পরে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় টুম্পাকে উদ্ধার করে কা‌লিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নি‌য়ে গেলে চি‌কিৎসক মৃত ঘোষণা ক‌রেন।

কা‌লিয়া‌কৈর থানাধীন ‌মৌচাক পু‌লিশ ফাঁ‌ড়ির ইনচার্জ প‌রিদর্শক মো. মোজা‌ম্মেল হক জানান, খবর পে‌য়ে পু‌লিশ ঘটনাস্থ‌ল থেকে মরদেহ উদ্ধার করে। এ সময় রক্ত মাখা এক‌টি চাকু উদ্ধার করা হ‌য়ে‌ছে। তারা স্বামী-স্ত্রী দু’জনে পোশাক কারখানায় চাকরি কর‌তেন। ত‌বে গত দুই মাস ধ‌রে তারা দু’জন বেকার ছিলেন।

কা‌লিয়া‌কৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) আলমগীর মজুমদার জানান, ময়নাতদ‌ন্তের জন্য মর‌দেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মে‌ডিক্যাল ক‌লেজ হাসপাতাল ম‌র্গে পাঠা‌নো হবে। এ ঘটনায় কাউ‌কে আটক করা যায়‌নি। এ ব্যাপা‌রে আইনি ব্যবস্থা নেওয়া হ‌চ্ছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।