২৯শে মার্চ, ২০২০ ইং, রবিবার
৫ই শাবান, ১৪৪১ হিজরী

খালেদা জিয়াকে দেখতে বিএসএমএমইউতে স্বজনরা

প্রকাশিত: ৪:৪৬ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ২১, ২০২০

খালেদা জিয়াকে দেখতে বিএসএমএমইউতে স্বজনরা

সিএনআই ডেস্ক: চিকিৎসাধীন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে দেখতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) গেছেন তার পরিবারের সদস্যরা।

আজ শুক্রবার দুপুরে ছোট ভাই শামীম ইস্কান্দারসহ পরিবারের ৫ সদস্য বিএনপি নেত্রীকে দেখতে হাসপাতালে প্রবেশ করেন। এর আগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে সাবেক প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন) বরাবর আবেদন করেছিলেন তার ভাই শামীম ইস্কান্দার।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান জানান, বুধবার করা এ আবেদনে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে চান শামীম ইস্কান্দার ও তার স্ত্রী কানিজ ফাতিমা, ভাতিজা শাফিন ইস্কান্দার ও তার স্ত্রী অরনী ইস্কান্দার, ভাতিজা অভিক ইস্কান্দার, ভাগনে শাহরিয়া হক।

এর আগে ১১ ফেব্রুয়ারি বিকাল সাড়ে ৩টায় খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে বিএসএমএমইউ হাসপাতালে যান পাঁচ স্বজন— সেজো বোন সেলিমা ইসলাম, ছোট ভাইয়ের স্ত্রী কানিজ ফাতিমা, তার ছেলে অভিক এস্কান্দার, তারেক রহমানের স্ত্রীর বড় বোন শাহিনা জামান খান বিন্দু ও কোকোর শাশুড়ি ফাতিমা রেজা। প্রায় ঘণ্টাখানেক সেখানে অবস্থান করেন তারা।

পরে বেরিয়ে এসে জানান, খালেদা জিয়া গুরুতর অসুস্থ। তারা তাকে বিদেশ নিয়ে গিয়ে চিকিৎসা করাতে চান। এজন্য প্রয়োজনে প্যারোলে হলেও খালেদা জিয়ার মুক্তি চান তারা।

উল্লেখ্য, দুর্নীতির দুই মামলায় ১৭ বছর দণ্ড নিয়ে কারাবন্দি খালেদা জিয়া। তার জেল খাটার দুই বছর পূর্ণ হয়েছে ৮ ফেব্রুয়ারি। প্রায় ১০ মাস ধরে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।