সোমবার, ১লা জুন, ২০২০ ইং

সাংবাদিক আহমাদ আলী গুরুতর অসুস্থ, সাহায্যের আবেদন

প্রকাশিত: ১২:৩৯ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ২৬, ২০২০

সাংবাদিক আহমাদ আলী গুরুতর অসুস্থ, সাহায্যের আবেদন

সিএনআই ডেস্ক: বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির অনলাইন সংস্করণের নিউজরুম এডিটর আহমাদ আলী (৩২) গুরুতর অসুস্থ। তিনি বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুরাতন ভবনের তৃতীয় তলায় ৫৩ নম্বর কেবিনে চিকিৎসাধীন আছেন। তার ব্যয়বহুল চিকিৎসায় মানবিক সাহায্যের আবেদন জানিয়েছেন তার পরিবার।

আহমাদ আলী প্রায় দুই বছর ধরে মেরুদণ্ডের হাড়ের সমস্যাজনিত রোগে ভুগছেন। ২০১৮ সালের ২৭ নভেম্বর প্রথম মেরুদণ্ডের অপারেশন করানো হয়। অপারেশনের সাত মাস পর্যন্ত সুস্থতা অনুভব করলেও নতুন করে ব্যথা দেখা দেয়। পরে চিকিৎসকের পরামর্শে ১৩ ফেব্রুয়ারি ফের হাসপাতালে ভর্তি হন। পুনরায় অপারেশনের জন্য প্রয়োজন আর্থিক সহায়তা। বর্তমানে তিনি বিশেষজ্ঞ চিকিৎসকদের বিশেষ পর্যবেক্ষণে রয়েছেন।

দরিদ্র পরিবারের সন্তান সাংবাদিক আহমাদ আলীর পরিবার তার চিকিৎসার ব্যয়ভার বহন করতে হিমশিম খাচ্ছেন। এই সাংবাদিকের চিকিৎসার জন্য আর্থিক সহায়তার আবেদন জানিয়েছেন তার পরিবারের সদস্য ও বন্ধুরা।

সাহায্য পাঠানো যাবে বিকাশ নম্বর – ০১৬১১২৩১৫৪৯ (ব্যক্তিগত)তে । এছাড়া মার্কেন্টাইল ব্যাংকের কারওয়ান বাজার শাখার হিসাব নং ১১০৩১২১২২৬১২৮৬১ তেও সাহায্য পাঠানো যাবে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।