৬ই এপ্রিল, ২০২০ ইং, সোমবার
১৩ই শাবান, ১৪৪১ হিজরী

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত সংবাদপত্র বিক্রেতার

প্রকাশিত: ৯:২৭ পূর্বাহ্ণ , মার্চ ১, ২০২০

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত সংবাদপত্র বিক্রেতার

বগুড়া প্রতিনিধি: বগুড়ায় অজ্ঞাত গাড়ির চাকায় পিস্ট হয়ে আবু সাইদ সুইট (৪৫) নামে এক সংবাদপত্র বিক্রেতা নিহত হয়েছেন। গতকাল শনিবার রাতে বগুড়া-নাটোর মহাসড়কে শাজাহানপুর উপজেলার বয়রাদীঘি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বগুড়া সংবাদপত্র হকার্স শ্রমিক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবু সাইদ সুইট বগুড়ার কাহালু উপজেলার করেঞ্জাপাড়া গ্রামের মৃত আবদুল জলিলের ছেলে। তিনি বগুড়া শহরের মালগ্রাম চাপড়পাড়ায় পরিবার নিয়ে বসবাস করতেন। সুইট বগুড়া শহরের বিভিন্ন এলাকায় পত্রিকা বিক্রি করতেন।

হাইওয়ে পুলিশ কুন্দারহাট ফাঁড়ির ইন্সপেক্টর ইয়ামিন উদদৌলা এর সত্যতা নিশ্চিত করেছেন।

বগুড়া সংবাদপত্র হকার্স ইউনিয়নের সভাপতি শহিদুল ইসলাম বকুল জানান, শনিবার গ্রামের বাড়িতে গিয়েছিলেন সুইট। সেখান থেকে মোটরসাইকেলে শাজাহানপুরের রানীরহাটে আসেন।

তিনি মাগরিবের নামাজ আদায় করে শহরের বাড়িতে ফিরছিলেন। রাত সাড়ে ৭টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কে শাজাহানপুর উপজেলার বয়রাদীঘি এলাকায় পৌঁছেন। এ সময় অজ্ঞাত একটি গাড়ি তাকে ধাক্কা দেয়ার পর পিস্ট করে পালিয়ে যায়।

এতে ঘটনাস্থলেই সুইটের মৃত্যু হয়। ইন্সপেক্টর ইয়ামিন উদদৌলা জানান, মরদেহ উদ্ধার করে ফাঁড়িতে রাখা হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।