৭ই এপ্রিল, ২০২০ ইং, মঙ্গলবার
১৩ই শাবান, ১৪৪১ হিজরী

উদ্যোক্তা হতে তরুণদের উৎসাহিত করার উদ্যোগ নিয়েছে জেসিআই ঢাকা এচিভারস

প্রকাশিত: ১:২৫ অপরাহ্ণ , মার্চ ৩, ২০২০

উদ্যোক্তা হতে তরুণদের উৎসাহিত করার উদ্যোগ নিয়েছে জেসিআই ঢাকা এচিভারস

সিএনআই ডেস্কঃ জেসিআই ঢাকা এচিভারস এর উদ্যোগে ঢাকার আইবিএ এলামনাই ক্লাব এ ২৯ শে ফেব্রুয়ারী বিকেল ৪টায় অনুষ্ঠিত হল “দি ফুট স্টেপস“ শীর্ষক এডভোক্যাসি ওয়ার্কশপ। এর মূল আলোচনা বিষয়বস্তু ছিল তরুণ সমাজকে উদ্যোক্তা হতে উৎসাহিত করা।

ঢাকা বিশ্ববিদ্যালয় এর মার্কেটিং ডিপার্টমেন্ট এর অধ্যাপক ও এমপিএম ক্লাব, ঢাকা বিশ্ববিদ্যালয় এর সভাপতি ডঃ হরিপদ ভট্টাচার্য ও দি সিএফও ফাউন্ডেশন অফ বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ সফিকুল আলম এলএলবি, এসিএস , এফসিএমএ, এফসিএ এই এডভোক্যাসি ওয়ার্কশপে দুটি পৃথক সেশন এ তাদের মূল্যবান মতামত উপস্থিত ৬০ জন তরুণদের সামনে তুলে ধরেন।

সভা শেষ এ ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্য রাখেন ক্লাব এর বর্তমান সভাপতি এম উমায়ের করিম। এই অনুষ্ঠান এ জেসিআই ঢাকা এচিভারস এর অন্যান্য বোর্ড ও সাধারণ সদস্যগ্ণ উপস্থিত ছিলেন। এই অনুষ্ঠান এ জেসিআই ঢাকা এচিভারস এর পার্টনার হিসেবে ছিল দি সিএফও ফাউন্ডেশন অফ বাংলাদেশ ও এমপিএম ক্লাব, ঢাকা বিশ্ববিদ্যালয়। অনুষ্ঠানটির রেডিও পার্টনার হিসেবে ছিল রেডিও ৭১, ৯৮.৪ এফএম।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।