৩রা এপ্রিল, ২০২০ ইং, শুক্রবার
১০ই শাবান, ১৪৪১ হিজরী

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে চাকরির সুযোগ

প্রকাশিত: ৫:১২ অপরাহ্ণ , মার্চ ১১, ২০২০

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে চাকরির সুযোগ

সিএনআই ডেস্ক: বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড আট পদে ক্যাজুয়েল ভিত্তিক জনবল নিয়ােগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

পদের নাম: কার্গো হেলপার/ ট্রাফিক হেলপার যােগ্যতা: কমপক্ষে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ। অবশ্যই নম্র-ভদ্র, কর্মঠ ও সুস্বাস্থ্যের অধিকারী হতে হবে। অধিক ভার উত্তোলনে কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

পদের নাম: ক্লিনার

যােগ্যতা: কমপক্ষে অষ্টম শ্রেণি পাশ। টুলস/ ইক্যুইপমেন্ট ক্লিনার হিসেবে অভিজ্ঞ ব্যক্তিকে অগ্রাধিকার দেয়া হবে।
পদের নাম: এয়ারক্রাফট ক্লিনিং হেলপার (শুধু পুরুষ) যােগ্যতা: কমপক্ষে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ। শারীরিকভাবে সুস্থ ও সুঠাম দেহের অধিকারী হতে হবে।

পদের নাম: এয়ারক্রাফট সুইপার যােগ্যতা: কমপক্ষে অষ্টম শ্রেণী পাশ। সংশ্লিষ্ট কাজে পেশাগতভাবে দক্ষ হতে হবে।

পদের নাম: পেন্ট্রিম্যান যােগ্যতা: কমপক্ষে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ। পুরুষ প্রার্থীর উচ্চতা ৫ ফিট ৬ ইঞ্চি, মহিলাদের ৫ ফিট ৩ ইঞ্চি এবং সুঠাম দেহের অধিকারী হতে হবে।

পদের নাম: ডিস ওয়্যাশার যােগ্যতা: কমপক্ষে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ। পুরুষ প্রার্থীর উচ্চতা ৫ ফিট ৬ ইঞ্চি, মহিলাদের ৫ ফিট ৩ ইঞ্চি এবং সুঠাম দেহের অধিকারী হতে হবে।

পদের নাম: স্টোর হেলপার যােগ্যতা: কমপক্ষে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ। খ্যাতনামা প্রতিষ্ঠানে স্টোর হেলপার/লােডার হিসেবে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

পদের নাম: হাইজিন হেলপার যােগ্যতা: কমপক্ষে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ। ক্লিনিং কাজে কমপক্ষে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

আবেদনের নিয়ম: অনলাইনে bbal.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করা যাবে ১২ মার্চ সকাল ১০টা থেকে ২৬ মার্চ রাত ১২টা পর্যন্ত।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।