৬ই এপ্রিল, ২০২০ ইং, সোমবার
১৩ই শাবান, ১৪৪১ হিজরী

দিনাজপুরে অসহায় পরিবারকে পুলিশ সুপারের দোকান ঘর উপহার

প্রকাশিত: ৫:৩১ অপরাহ্ণ , মার্চ ১৪, ২০২০

দিনাজপুরে অসহায় পরিবারকে পুলিশ সুপারের দোকান ঘর উপহার

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের বিরামপুর পৌর শহরে অসহায় একটি পরিবারকে স্বাবলম্বী করার জন্য শনিবার (১৪মার্চ) দিনাজপুর পুলিশ সুপার আনোয়ার হোসেন একটি পাকা দোকান ঘর তৈরী ও ৫০ হাজার টাকা মূলধন প্রদান করেছেন। জানা গেছে, বিরামপুর শহরের ঘাটপাড় মহল্লার রাজ কুমার শীল ঢাকা
মেডিকেল কলেজের ৪০তম ব্যাচের ছাত্র ছিলেন।

তিনি ছাত্র অবস্থায় মানসিক ভারসাম্য হারিয়ে ফেলায় ডাক্তারী পড়া শেষ করতে পারেননি। বর্তমানে তিনি পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ খবর ছড়িয়ে পড়লে দিনাজপুরের পুলিশ সুপার আনোয়ার হোসেন বিপিএম,পিপিএম (বার) ঐ পরিবারকে সহায়তার আশ্বাস দেন। সে প্রেক্ষিতে রাজ কুমার শীলের বসত বাড়ীর সাথে একটি পাকা দোকান ঘর তৈরী করে দেন এবং দোকানের মালামাল ক্রয়ের জন্য ৫০ হাজার টাকার মূলধন প্রদান করেন।

পুলিশ সুপারের পক্ষ থেকে এমন সহায়তা পেয়ে পরিবারের লোকজন উচ্ছ¡সিত আবেগে উদ্ভাসিত হয়ে ওঠে। এসময় দিনাজপুরের পুলিশ সুপার আনোয়ার হোসেন এর সাথে ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) কাজেম উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) হাফিজুর রহমান, বিরামপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মিথুন সরকার, বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান, সুধীবৃন্দ।

পুলিশ সুপার আনোয়ার হোসেন বলেন, একটি অসহায় পরিবারকে সহযোগিতা করতে পেরে বাংলাদেশ পুলিশ পরিবারের একজন সদস্য হতে পেরে আজ গর্বিত মনে হচ্ছে । বাংলাদেশ পুলিশ জনসাধারনের সেবার জন্য সব
সময় প্রতিশ্রুতি  বন্ধ । পুলিশ নিজের পরিবারকে সময় দিতে না পারলেও রাত দিন জনসাধারনকে সেবা প্রদান করছে ।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।