৬ই এপ্রিল, ২০২০ ইং, সোমবার
১৩ই শাবান, ১৪৪১ হিজরী

পলাশে শিশু শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরন 

প্রকাশিত: ৬:৫২ অপরাহ্ণ , মার্চ ১৬, ২০২০

পলাশে শিশু শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরন 
পলাশ প্রতিনিধি: সোমবার ১৬ মার্চ সকাল ১১টায় ঘোড়াশাল পৌরসভার একমাত্র পৌর প্রাথমিক শিশুশিক্ষালয় আটিয়া গাঁও পৌর প্রাথমিক বিদ্যালয় এর ছাত্রছাত্রীদের মধ্যে মুজিব জন্মশতবর্ষ পালন উপলক্ষে উন্মুক্ত কুইজ ২০২০ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্হিত থেকে পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হক শরীফ বিজয়ী কোমলমতি শিশু শিক্ষাদের মাঝে পুরুস্কার ও নতুন স্কুল ড্রেস বিতরন করেন।
এসময় প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন আমরা শিক্ষা বিস্তারে নিরলস কাজ করে যাচ্ছি। বিশেষ করে শিশুশিক্ষার জন্য আমাদের অনেক পরিকল্পনা আছে। এখানে শিশুদের শিক্ষা বিস্তারের প্রথম একটি পৌর প্রাথমিক বিদ্যালয় প্রতিষ্টা করেছি। পর্যায় ক্রমে প্রতিটি ওয়ার্ডে আমরা গনবান্ধব শিক্ষা কার্যক্রম এগিয়ে নিতে অগ্রাধিকার বিত্তিতে আরো শিক্ষা প্রকল্প গ্রহন করবো।
তিনি আরো বলেন, দেশে এখন করোনা ভাইস প্রতিরোধ ব্যবস্হা নিয়ে সরকার কাজ করছে। পাশাপাশি স্হানীয় প্রশাসনও বসে নেই। আমরা যৌথ ভাবে সবশ্রেণীর জনগনকে নিয়ে এর প্রতিরোধে এগিয়ে যাচ্ছি। কেউই ভয় না করে। তুলবো। এসময় পৌর প্রধান ইঞ্জিনিয়ার আনোয়ার সাদাতসহ এলেকার বহুগণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্হিত ছিলেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।