৩রা এপ্রিল, ২০২০ ইং, শুক্রবার
৯ই শাবান, ১৪৪১ হিজরী

মেরে ফেলার হুমকি দিয়ে ভাতিজিকে ধর্ষণ: চাচা গ্রেফতার

প্রকাশিত: ১০:৪০ পূর্বাহ্ণ , মার্চ ১৭, ২০২০

মেরে ফেলার হুমকি দিয়ে ভাতিজিকে ধর্ষণ: চাচা গ্রেফতার

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লা দাউদকান্দিতে আপন ভাতিজির সর্বনাশের অভিযোগে জজ মিয়া (৪৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। নির্যাতিত কিশোরীর বড় ভাই রোববার থানায় আভিযোগ করলে পুলিশ তাকে আটক করে। ভুক্তভোগী কিশোরীকে উদ্ধার করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

জানা যায়, অভিযুক্ত জজ মিয়া উপজেলার দৌলতপুর ইউনিয়নের কাউয়াদি গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে। ভিকটিম কিশোরী স্থানীয় একটি মাদ্রাসার ৭ম শ্রেণির ছাত্রী। পিতা-মাতাহীন কিশোরী দাদীর সাথে বাড়িতে থাকতো।

বড় দুই ভাই কাজের জন্য ঢাকায় থাকেন। চলতি মাসের প্রথম সপ্তাহে বড় ভাই সাইফুল বাড়িতে এসে বোনকে কান্নাকাটি করতে দেখেন। কি হয়েছে জানতে চাইলে ভাইয়ের কাছে নির্যাতনের ঘটনা খুলে বলে কিশোরী।

স্বজনরা জানান, আনুমানিক পাঁচ মাস আগে লালসার শিকার হয় কিশোরী। চাচা জজ মিয়া তাকে ঘরে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। ঘটনা কাউকে জানালে মেরে ফেলা হবে এমন হুমকি দিয়ে ঐ কিশোরীকে কয়েক দফা ধর্ষণ করেন চাচা জজ মিয়া। একটা সময় কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। তখন জজ মিয়া ও তার স্ত্রী ফাতেমা বেগম ৭ মার্চ কৌশলে কিশোরীর গর্ভপাত ঘটায়। পরে কিশোরীকে চাঁদপুর জেলার মতলব উপজেলার নারায়নপুর টাওয়ার মেডিকেলে চিকিৎসা দেয়া হয়।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে দাউদকান্দি মডেল থানার ওসি রফিকুল ইসলাম বলেন, নির্যাতনের ঘটনায় মামলা নেয়া হয়েছে। অভিযুক্তকে আটক করা হয়েছে। কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।