৩০শে মার্চ, ২০২০ ইং, সোমবার
৬ই শাবান, ১৪৪১ হিজরী

এসিডকে পানি ভেবে পান করে ৫ বছরের শিশুর করুন মৃত্যু!  

প্রকাশিত: ৩:৫২ অপরাহ্ণ , মার্চ ১৯, ২০২০

এসিডকে পানি ভেবে পান করে ৫ বছরের শিশুর করুন মৃত্যু!  
চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ  চুয়াডাঙ্গার জীবননগরে একটি জুয়েলারি দোকান থেকে এসিডকে পানি ভেবে পান করে এক শিশুর করুন মৃত্যু হয়েছে। জানা গেছে , জীবননগর উপজেলার সুটিয়া গ্রামের ইব্রাহিমের একমাত্র ছেলে মুজাহিদ( ৫)  বুধবার সন্ধ্যার দিকে মায়ের সাথে  জীবননগর জুলেখা জুয়েলার্সে স্বর্ণালঙ্কার নিতে আসে। জুলেখা জুয়েলার্সের মালিক একই গ্রামের সাইফুল তাদেরকে দোকানে বসিয়ে রেখে নামাজ পড়তে যায়। সে সময় দোকানে অবস্থানকালে শিশু জিহাদ  মায়ের কাছে পানি পান করার আবদার জানালে শিশুটির মা দোকানে রাখা কোমল পানীওর বোতলে রাখা এসিড ভুল করে পানি ভেবে পান করায়। এসিডকে পানি ভেবে পান করে শিশু জিহাদ মুহুর্তের মধ্যে ছটফট করতে থাকে।
 সেখান থেকে তাকে  প্রত্যক্ষদর্শীরা  উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে তাকে দ্রুত রেফার করেন চিকিৎসকরা। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পৌছানোর পথিমধ্যে শিশুটি মায়ের কোলে লুটিয়ে পড়ে। একটু অসাবধানতার কারনে একটি তরতাজা নিঃষ্পাপ শিশুর প্রান ঝরে গেল।  সন্তানহারা মায়ের করুন আর্তনাদে ভারী হয়ে ওঠে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল এলাকা । তবে সচেতন মহলের দাবি যত্রতত্র এসিড রাখার কারনে এমন অবস্থার সৃষ্টি হয়েছে। জীবননগরের স্থানীয় লোকজন এ বিষয়টি নিয়ে জুয়েলারী দোকান  মালিক  সাইফুলকে আইনের আওতায় এনে শাস্তির দাবি জানায়।
এ বিষয়ে জীবননগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ফেরদৌস ওয়াহিদ জানান শিশুটির মায়ের ভুলের কারনে এমন ঘটনা ঘটে। তবে এ ঘটনার বিষয়ে কোন অভিযোগ  থানায় দায়ের করা হয়নি বলেও জানান।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।