৩রা এপ্রিল, ২০২০ ইং, শুক্রবার
৯ই শাবান, ১৪৪১ হিজরী

দেশের চলচ্চিত্র অঙ্গনে করোনা আতঙ্ক: সকল শুটিং বন্ধ

প্রকাশিত: ১:০১ অপরাহ্ণ , মার্চ ২০, ২০২০

দেশের চলচ্চিত্র অঙ্গনে করোনা আতঙ্ক: সকল শুটিং বন্ধ

সিএনআই ডেস্ক: মহামারী আকার ধারণ করা করোনাভাইরাসের কারণে বাংলাদেশে ইতোমধ্যে বন্ধকরে দেওয়া হয়েছে সব ধরণের শুটিং। শুটিং বন্ধ হওয়ায় বিপাকে পড়েছে শুটিং ইউনিটের স্বল্প আয়ের লোকজনরা। তাই এসব প্রোডাকশন ক্রুদের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছে দেশের প্রোডাকশন হাউজগুলো।

উপার্জনের এই মাধ্যমটি বন্ধ হওয়ার কারণে অনেকেই পরিবার নিয়ে অর্থ কষ্টে আছেন। তাই তাদের সাহায্য করার জন্য এগিয়ে এসেছে প্রোডাকশন হাউজগুলো। এ প্রসঙ্গে জনপ্রিয় নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী জানান, বাংলাদেশে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের জন্য সকল প্রোডাকশন হাউজ সাময়িকভাবে সব ধরনের কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত গ্রহণ করেছে। এ অবস্থায় আমাদের প্রোডাকশন ক্রুদের একমাত্র আয়ের পথটিও বন্ধ হতে যাচ্ছে। তাই আমাদের উচিৎ তাদের দিকে এখন সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া। কেননা তারা শুধু প্রোডাকশন ক্রুই নয়, আমাদের সহযোগী, আমাদের ইন্ডাস্ট্রির অবিচ্ছেদ্য অংশ।

তিনি আরও জানান, তাদের এই কঠিন সময়কে কিছুটা সহজ করার লক্ষ্যে সকল প্রোডাকশন হাউজের অংশগ্রহণে একটি ফান্ড গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই উদ্যোগে সবার সহযোগিতা কামনা করছেন ‘আয়নাবাজি’খ্যাত এই নির্মাতা।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।