মঙ্গলবার, ২৬শে মে, ২০২০ ইং

করোনায় সতর্কতামূলক জাতীয় প্রেসক্লাব লকডাউন

প্রকাশিত: ২:৩২ অপরাহ্ণ , মার্চ ২০, ২০২০

করোনায় সতর্কতামূলক জাতীয় প্রেসক্লাব লকডাউন

সিএনআই ডেস্ক: প্রাণঘাতী করোনা ভাইরাস ছড়িয়ে পড়ায় সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে জাতীয় প্রেসক্লাব লকডাউন করা হয়েছে। ২১ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত জাতীয় প্রেসক্লাবের সব কার্যক্রম স্থগিত ঘোষণা করা হয়েছে বলে জানিয়েছেন প্রেসক্লাব ব্যবস্থাপনা কমিটির সভাপতি সাইফুল আলম।

শুক্রবার সকালে প্রেসক্লাবের ম্যানেজিং কমিটির এক জরুরি সভায় এ সিদ্ধান্ত হয়।

সভায় সভাপতিত্ব করেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তরের সম্পাদক সাইফুল আলম। উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমীনসহ ম্যানেজিং কমিটির সদস্যরা।

প্রসঙ্গত চীনের হুবেইপ্রদেশের উহান শহর থেকে ছড়িয়ে পড়া করোনাভাইরাস মহামারী আকার ধারণ করেছে। এ ভাইরাসে আক্রান্ত হয়ে বিশ্বে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০ হাজার ১৭৮ জনে। আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২ লাখ ৪৬ হাজার ৭২২ জনে। এ ছাড়া সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৮৬ হাজার ৫৪ জন। এরই মধ্যে বিশ্বের ১৭৬ দেশে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস।

বাংলাদেশে করোনার থাবায় একজনের মৃত্যু হয়েছে। আক্রান্ত হয়েছেন অন্তত ১৭ জন। কোয়ারেন্টিনে ও আইসোলেশনে রয়েছেন বেশ কয়েকজন। সংক্রমণ ছড়িয়ে পড়ায় সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে দেশের বিভিন্ন প্রতিষ্ঠান লকডাউন হচ্ছে। রাজশাহী বিশ্ববিদ্যালয় আজ থেকে লকডাউন করা হয়েছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।