৭ই এপ্রিল, ২০২০ ইং, মঙ্গলবার
১৩ই শাবান, ১৪৪১ হিজরী

স্বামী পরিত্যক্তা নারীর ঘরে ফুর্তি করতে এসে পুলিশ কর্মকর্তা ধরা

প্রকাশিত: ৩:০৫ অপরাহ্ণ , মার্চ ২০, ২০২০

স্বামী পরিত্যক্তা নারীর ঘরে ফুর্তি করতে এসে পুলিশ কর্মকর্তা ধরা

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর পবা উপজেলার পারিলায় ফুর্তি করতে নারীর ঘরে ঢুকে হাতেনাতে ধরা পড়েছে এক পুলিশ কর্মকর্তা। বৃহস্পতিবার গভীর রাতে পবা থানার পারিলা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রাতেই রাসেল রানা নামের ওই এএসআইকে থানা থেকে প্রত্যাহার করা হয়েছে। রাসেল আরএমপি শাহ মখদুম থানায় কর্মরত ছিলেন।

শাহ মখদুম থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, বৃহস্পতিবার রাত ১টার দিকে এএসআই রাসেলকে ক্লোজ করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। ওই নারী বা তার পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে রাসেলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, পারিলা গ্রামের স্বামী পরিত্যক্তা নারীর সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে তোলেন শাহ মখদুম থানার এএসআই রাসেল। মাঝে মধ্যেই রাসেল গভীর রাতে ওই নারীর বাড়িতে যেতেন এবং ভোরে বাড়ি থেকে বেরিয়ে যান।

এনিয়ে এলাকাবাসীর মধ্যে কানাঘুষা চলছিল। বৃহস্পতিবার রাতে রাসেল ওই নারীর ঘরে ঢুকলে এলাকাবাসী তাদের হাতেনাতে ধরে আটকে রেখে পবা থানা পুলিশকে খবর দেয়। পরে পবা ও শাহ মখদুম থানা পুলিশ গিয়ে রাসেলকে উদ্ধার করে নিয়ে আসে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।