সোমবার, ১লা জুন, ২০২০ ইং

করোনা আতঙ্কে জন্মদিনের অনুষ্ঠান ও শুটিং স্থগিত করলেন শাকিব খান

প্রকাশিত: ২:১০ অপরাহ্ণ , মার্চ ২১, ২০২০

করোনা আতঙ্কে জন্মদিনের অনুষ্ঠান ও শুটিং স্থগিত করলেন শাকিব খান

 

বিনোদন ডেস্কঃ স্পোর্টস থেকে শুরু বিনোদন কেউই করোনার ধাক্কা থেকে রেহায় পায়নি। সকলে এ ভাইরাস থেকে বাঁচতে যে যার মতকরে প্রাণপন চেষ্টা চালিয়ে যাচ্ছে। এবার নিজের জন্মদিনের অনুষ্ঠান ও নতুন ছবির শুটিং স্থগিত করলেন ঢালিউড কিং শাকিব খান। আগামী ২৮ মার্চ তার জন্মদিন।

 

আর একই দিন পরিচালক অনন্য মামুনের শাকিবের ঈদের সিনেমা ‘নবাব এলএলবি’র শুটিং শুরু শুরু হবার কথা। তবে দেশের করোনা পরিস্থিতে বিবেচনায় সেই শুটিং শুরু হচ্ছে না। দেশের শীর্ষ নায়কের একাধিক ঘনিষ্ঠ সূত্র এমন তথ্যই নিশ্চিত করেছেন। এদিকে শাকিব খানও বিষয়টি নিয়ে মুখ খুলেছেন গণমাধ্যমে।

 

তিনি বলেন, করোনাভাইরাস নিয়ে সারাবিশ্বজুড়ে আতঙ্ক চলছে। বাংলাদেশও কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। এমন পরিস্থিতে ঘটা করে জন্মদিন পালন করা সাজে না। এছাড়া জন্মদিনের দিন নতুন ঈদের সিনেমার শুটিং শুরু করার কথা ছিলো যা আপাতত বন্ধ রেখেছি। পরিস্থিতি স্বাভাবিক হলে এপ্রিলে সিনেমাটির শুটিং শুরু করবো।’

 

দেশের এমন পরিস্থিতে এই শীর্ষ নায়ক ভক্তদের বলেছেন, জরুরি কাজ ছাড়া আমি বাইরে যাচ্ছি না। ভক্ত ও দর্শকের নিকট আমার চাওয়া, নিয়ম মেনে সবাই যেন নিরাপদে থাকেন।আসছে ঈদুল ফিতরে মুক্তির পরিকল্পনা ছিলো সিনেমাটির। তবে শেষ পর্যন্ত করোনার প্রভাবে এই পরিকল্পনায় পরিবর্তন আসতে পারে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।