৭ই এপ্রিল, ২০২০ ইং, মঙ্গলবার
১৩ই শাবান, ১৪৪১ হিজরী

কালিয়াকৈরে ভূয়া পুলিশ গ্রেফতার!

প্রকাশিত: ৪:৫৫ অপরাহ্ণ , মার্চ ২১, ২০২০

কালিয়াকৈরে ভূয়া পুলিশ গ্রেফতার!

কালিয়াকৈর প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈরে পুলিশ পরিচয় দিয়ে ফুটপাতের দোকান থেকে পন্য ক্রয় করে টাকা না দিয়ে চলে যাওয়ার সময় এক যুবককে স্থানীয়রা গন ধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করে। শুক্রবার সন্ধ্যায় ঢাকা টাংঙ্গাইল মহাসড়কের চন্দ্রা ত্রিমোড় এলাকা থেকে ওই যুবককে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত ব্যাক্তি হলো কুমিল্লা জেলার কোতয়ালী উপজেলার পশ্চিম মাঝি গাছা এলাকার ফরিদ মিয়ার ছেলে মামুন(৩০)।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায় শুক্রবার সন্ধ্যায় উপজেলার চন্দ্রা ত্রিমোড় এলাকায় ওই যুবক পুলিশ পরিচয় দিয়ে ফুটপাতের দোকান থেকে কিছু পন্য ক্রয় করে। বিক্রেতা ওই যুবকের নিকট টাকা চাইতে গেলে সে বলে আমি চন্দ্রা পুলিশ বক্সের পুলিশ ওইখান থেকে টাকা নিয়ে আসিস।পরে ওই যুবক পুলিশ বক্সে না গিয়ে ঢাকা গামি একটি পরিবহনে ওঠে পালাতে গেলে  স্থানীয়রা বুঝতে পেড়ে সালনা হাইওয়ে থানার (এএসআই)জাহিদ হাসান জুলেয়কে সাথে চন্দ্রা মাছের আড়ৎ থেকে ঢাকা গামি একটি গাড়ি গতিরোধ করে।

স্থানীয়রা সনাক্ত করলে তাকে আটক করে পুলিশে খবরদেয়।কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাস্থলে এসে ওই যুবকের নিকট থেকে একটি ওয়্যারলেস উদ্ধার করে। এঘটনায় কালিয়াকৈর থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই)রাখাল চন্দ্র দেবনাথ বলেন,মিথ্যা পুলিশ পরিচয় দেওয়ার অপরাধে মামলা দায়ের করে শনিবার দুপুরে গাজীপুর জেল হাজতে প্রেরন করা হয়েছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।