৬ই এপ্রিল, ২০২০ ইং, সোমবার
১৩ই শাবান, ১৪৪১ হিজরী

লোভী ব্যবসায়ীরাই দেশের আসল করোনাভাইরাস : রুবেল

প্রকাশিত: ৫:১৮ অপরাহ্ণ , মার্চ ২১, ২০২০

লোভী ব্যবসায়ীরাই দেশের আসল করোনাভাইরাস : রুবেল

 

স্পোর্টস ডেস্কঃ মহামারি আকার ধারণ করা করোনাভাইরাস ইতোমধ্যে বাংলাদেশে আঘাত হেনেছে। করোনার আঘাত হানার আগেই মাস্কের দাম হয়েছিল আকাশচুম্বী। লোভী ব্যবসায়ীরা মজুদ করে রেখেছিল অতি প্রয়োজনীয় স্যানিটাইজার। এছাড়া কাঁচা বাজারের দামও বেড়েছে কয়েকগুণ। এসব লোভী ব্যবসায়ীরাই দেশের আসল করোনাভাইরাস বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ডানহাতি পেসার রুবেল হোসেন।

অন্যান্য দেশে যেখানে করোনাভাইরাসের কারণে প্রয়োজনীয় সব জিনিসের দাম কমিয়ে দেওয়া হয়েছে। সেখানে বাংলাদেশে সব পণ্যের দাম বৃদ্ধি করা হয়েছে। পণ্য মজুত করে কৃত্রিম সংকট সৃষ্টিকরা হচ্ছে। আর এসব লোভী ব্যবসায়ীদের দেশের আসল করোনাভাইরাস বললেন রুবেল।

নিজের ভেরিফাইড ফেসবুক পেজে তিনি লিখাছেন, ‘লোভী ও নির্মম জাতি আমরা। চায়নাতে (চীনে) এতো বড় একটা বিপর্যয় গেল মাস্কের দাম কমিয়ে দিল উৎপাদনকারী প্রতিষ্ঠান, কারণ তারা মানুষ। আর করোনার নাম শুনেই ৫ টাকার মাস্ক ৫০ টাকা আর ২০ টাকার মাস্ক ১০০/১৫০ টাকা! কারণ আমরা লোভী অমানুষ!

শ্রদ্ধার সাথে স্মরণ করছি একাত্তরের সেই বীর সন্তানদের যাদের মিলিত প্রচেষ্টায় আমরা পেয়েছি এই স্বাধীনতা। অথচ আজ কেন এই বিপর্যয় আমরা সবাই এক নই। কেন?

মাস্ক, স্যানিটাইজার এবং মুদি বাজারের সমস্ত জিনিসপত্রের দাম বেড়েই চলেছে, ধিক্কার জানাই ওই সমস্ত লোভী মুনাফাখোর ব্যবসায়ীদের যারা কৃত্রিম সংকট তৈরি করে দাম বাড়াচ্ছে তারাই আসলে দেশের করোনা ভাইরাস।’


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।