৬ই এপ্রিল, ২০২০ ইং, সোমবার
১৩ই শাবান, ১৪৪১ হিজরী

এসি মিলানের ফুটবলার ও টেকনিক্যাল ডিরেক্টর করোনায় আক্রান্ত

প্রকাশিত: ৯:২৩ পূর্বাহ্ণ , মার্চ ২২, ২০২০

এসি মিলানের ফুটবলার ও টেকনিক্যাল ডিরেক্টর করোনায় আক্রান্ত

 

স্পোর্টস ডেস্কঃ প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই যাচ্ছে। এবার সেই তালিকায়  নাম লিখানেল একজন সাবেক ফুটবলার ও   আরেকজকন বর্তমান ফুটবলার। তারা হলেন ইতালির ঐতিহ্যবাহী ক্লাব এসি মিলানের সাবেক ডিফেন্ডার ও বর্তমান টেকনিক্যাল ডিরেক্টর, ইতালির কিংবদন্তি ফুটবলার পাওলো মালদিনি এবং তার ১৮ বছরের ছেলে ড্যানিয়েল মালদিনি। বিষয়টি  নিশ্চিত করেছেন তাদের ক্লাব এসি মিলান।

করোনাভাইরাসের জন্য সতর্কতাস্বরুপ গত দুই সপ্তাহ ধরেই আইসোলেশনে ছিলেন পাওলো এবং ড্যানিয়েল। তবু শনিবার তাদের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গিয়েছে। ফলে করোনা থেকে মুক্তির আগপর্যন্ত কোয়ারেন্টাইনে থাকবেন এ ফুটবলার বাবা-ছেলে।

পাওলো-ড্যানিয়েলের করোনা আক্রান্তের খবর নিশ্চিত করে মিলানের পক্ষ থেকে আনুষ্ঠানিক বার্তায় জানিয়েছে, ‘এসি মিলান নিশ্চিত হয়েছে যে, ক্লাবের টেকনিক্যাল ডিরেক্টর করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার মধ্যে নিজ থেকেই ভাইরাসের উপসর্গ দেখা দিয়েছে। একইসঙ্গে মূল দলে খেলা তার ছেলে ড্যানিয়েলের পরীক্ষার ফলাফলও করোনা পজিটিভি এসেছে।’

ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে, গত দুই সপ্তাহ ধরে কারও সংস্পর্শেই আসেননি পাওলো ও ড্যানিয়েল। ফলে তাদের কারণে অন্যদের আক্রান্ত হওয়ার সম্ভাবনা কম। তবে এখন করোনা আক্রান্ত হওয়া মেডিকেল প্রটোকল মেনে পুনরায় কোয়ারেন্টাইনে থাকতে হবে দুজনকে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।