৩০শে মার্চ, ২০২০ ইং, সোমবার
৬ই শাবান, ১৪৪১ হিজরী

মাধবদীতে শিশু ধর্ষণ মামলায় কিশোর গ্রেফতার

প্রকাশিত: ৪:০৮ অপরাহ্ণ , মার্চ ২২, ২০২০

মাধবদীতে শিশু ধর্ষণ মামলায় কিশোর গ্রেফতার
নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর মাধবদীতে ৫ বছরের এক শিশুকে ধর্ষণের মামলায় ১৩ বছর বয়সী এক কিশোরকে গ্রেফতার করেছে মাধবদী থানা পুলিশ। শনিবার (২১ মার্চ) রাতে তাকে গ্রেফতার করা হয়। মাধবদী থানা পুলিশ ও নির্যাতনের শিকার শিশুটির পরিবারের সদস্যরা জানান, শনিবার সকালে সদর উপজেলার মহিষাশুরা ইউনিয়নের কোতালির চর (বিলপাড়) এলাকায় খেলার ছলে ১৩ বছর বয়সী এক কিশোর ৫ বছর বয়সী এক শিশুকে ধর্ষণ করে।
পরে ঘটনাটি ওই শিশু তার মাকে অবগত করলে তার মা অভিযুক্ত ওই কিশোরের বিরুদ্ধে শনিবার রাতেই থানায় অভিযোগ দেন। অভিযোগের প্রেক্ষিতে মাধবদী থানা পুলিশ রাতেই অভিযুক্ত কিশোরকে আটক করে। এসময় জিজ্ঞাসাবাদে সে ঘটনার সত্যতা স্বীকার করলে রাতেই তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। মাধবদী থানা পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে। অভিযুক্ত ওই কিশোরকে আজ (২২ মার্চ) রবিবার নরসিংদী আদালতে পাঠানো হয়েছে। বিজ্ঞ আদালতের নির্দেশনা অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।