৬ই এপ্রিল, ২০২০ ইং, সোমবার
১৩ই শাবান, ১৪৪১ হিজরী

লালমনিরহাটে পকেট মানি দিয়ে মাস্ক বিতরন করছে ছাত্ররা

প্রকাশিত: ১২:১০ অপরাহ্ণ , মার্চ ২৩, ২০২০

লালমনিরহাটে পকেট মানি দিয়ে মাস্ক বিতরন করছে ছাত্ররা

লালমনিরহাট প্রতিনিধিঃ ১৮ জন বন্ধুর একটি দল। সবাই পড়েন পাটগ্রাম সরকারি কলেজে। সবাই ইন্টার প্রথম বর্ষের শিক্ষার্থী। এদের একটি সংগঠণ রয়েছে তার নাম সেল্ফলেস অরগানাইজেশান ওফ বাংলাদেশ।এই ১৮ বন্ধু মিলেই করেছেন ব্যতিক্রমী এক কাজ।

চা-নাস্তার টাকা বাঁচিয়ে রবিবার দিনভর পাটগ্রাম উপজেলায় ৫০০ মাস্ক ও ৫০০ হ্যাডবিল মানুষের হাতে তাঁরা তুলে দিয়েছেন। ধুলা ও ধোঁয়া থেকে মানুষকে বাঁচাতে শিক্ষার্থীদের নেওয়া এমন উদ্যোগ প্রশংসা কুড়িয়েছে অনেকের।

ব্যতিক্রমী উদ্যোগ নেওয়া এই ১৮ তরুণ হলেন, সভাপতি লিখন, সম্পাদক জিহাদ, সদস্য স্বাধীন, নিবির, কবির, কাকন, মিজান, কৌশিক, লাদেন, জিম, শরিফ,  উদয়,  রুম্মান, তাওহিদ, আশিক,  রিয়াদ,  ইরফান, রিশু ও নোমান।সকাল নয়টায় সবাই জড়ো হন পাটগ্রাম সরকারি কলেজ মাঠে।

সেখান থেকে শুরু করে দিনব্যাপি উপজেলার বিভিন্ন সড়কে গিয়ে মানুষের হাতে হাতে বিনা মূল্যে মাস্ক ও হ্যাডবিল তুলে দেন। এরপর শেষে পাটগ্রাম পৌর বাজারে মাস্ক বিতরণের মাধ্যমে কর্মসূচি শেষ করেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।