২রা এপ্রিল, ২০২০ ইং, বৃহস্পতিবার
৯ই শাবান, ১৪৪১ হিজরী

এখন যৌবন যার, দেশকে বাঁচানোর তার শ্রেষ্ঠ সময় : মাশরাফি

প্রকাশিত: ১২:৪৫ অপরাহ্ণ , মার্চ ২৩, ২০২০

এখন যৌবন যার, দেশকে বাঁচানোর তার শ্রেষ্ঠ সময় : মাশরাফি

 

স্পোর্টস ডেস্কঃ বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা অনেক  আগে থেকেই সাধারণ মানুষকে করোনা থেকে বাঁচার জন্য সচন হওয়ার আহ্ববান জানাচ্ছেন। সবশেষ আজও (সোমবার) সবাইকে বাড়িতে থাকার আহ্বান জানিয়েছেন মাশরাফি। তার মতে, এখন যৌবন তাদের, তারাই পারে দেশকে বাঁচাতে। দুই লাইনের ছোট্ট ছড়ার ছলে এ বার্তা দিয়েছেন মাশরাফি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে মাশরাফি লিখেছেন, ‘এখন যৌবন যার, বাসায় থাকার তার শ্রেষ্ঠ সময়। এখন যৌবন যার, দেশকে বাঁচানোর তার শ্রেষ্ঠ সময়।’

এর আগে ফেসবুকের মাধ্যমেই করোনা থেকে নিরাপদ থাকতে বেশ কিছু নির্দেশনা দিয়েছিলেন মাশরাফি। যা অনুসরণ করলে প্রাণঘাতী এ করোনাভাইরাস থেকে অনেকাংশেই নিরাপদ থাকা সম্ভব।

এছাড়া জাতীয় দলের আরেক ক্রিকেটার মুশফিকুর রহীমও এক ভিডিওবার্তায় সকলকে অনুরোধ করেছেন সচেতন থাকতে এবং প্রবাসীদের অনুরোধ করেছেন কমপক্ষে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য। একই রকমের সচেতনতামূলক কথা বলেছেন তামিম ইকবালও।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।