৭ই এপ্রিল, ২০২০ ইং, মঙ্গলবার
১৩ই শাবান, ১৪৪১ হিজরী

চট্টগ্রামে চার ছিনতাইকারী গ্রেফতার

প্রকাশিত: ১১:২১ পূর্বাহ্ণ , মার্চ ২৪, ২০২০

চট্টগ্রামে চার ছিনতাইকারী গ্রেফতার
মোহাম্মদ আলী রাশেদ, চট্টগ্রাম : চট্টগ্রামে চার ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২১ মার্চ) নগরের বিভিন্ন এলাকা থেকে  তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার চার ছিনতাইকারী হলো-এসএম আসিফ উদ্দীন (২৫), মো. রুবেল (১৯), আসিফ বিন আজাদ (২১) ও সাজ্জাদ মিয়া (২০)। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া টাকা, মোবাইল ফোন, তিনটি কিরিচ ও একটি স্ট্যাম্প উদ্ধার করা হয়।
বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দীন  বলেন,  শুক্রবার বিকেলে নগরের বাকলিয়া থানার রসূলবাগ আবাসিক এলাকায় ছিনতাইয়ের শিকার হন হোসেন মোহাম্মদ ইকবাল নামে এক সাংবাদিক। তিনি একটি পত্রিকার আনোয়ারা উপজেলা প্রতিনিধি।
ছিনতাইকারীরা তার কাছ থেকে টাকা, মোবাইল ফোন কেড়ে নিয়ে একটি স্ট্যাম্পে সই নেন। পরে তিনি থানায় অভিযোগ করলে পুলিশ অভিযানে নেমে চার ছিনতাইকারীকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে ছিনতাই হওয়া টাকা, মোবাইল ফোন, তিনটি কিরিচ ও একটি স্ট্যাম্প উদ্ধার করা হয় বলে তিনি জানান। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।