৮ই এপ্রিল, ২০২০ ইং, বুধবার
১৫ই শাবান, ১৪৪১ হিজরী

পিরোজপুরে রূপালী ব্যাকের হুলারহাট শাখার উদ্দ্যোগে গ্রাহকদের মাস্ক ও স্যানিটাইজার বিতরণ

প্রকাশিত: ১:৫২ অপরাহ্ণ , মার্চ ২৪, ২০২০

পিরোজপুরে রূপালী ব্যাকের হুলারহাট শাখার উদ্দ্যোগে গ্রাহকদের মাস্ক ও স্যানিটাইজার বিতরণ

 পিরোজপুর প্রতিনিধি: করোনা ভাইরাসের সংক্রমনে এড়াতে ব্যাংকিং কার্যক্রমকে সুরক্ষিত করতে পিরোজপুর সদর উপজেলার রূপালী ব্যাকের হুলারহাট  শাখার উদ্দ্যোগে ব্যাংকে লেনদেনের জন্য আগত গ্রহকদের দিচ্ছেন সুরক্ষা মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার ।  তাছাড়া ঐ শাখায় কর্মরত সকল কর্মকর্তা-কর্মচারীদের জন্য ব্যবস্থা করা হয়েছে করোনা ভাইরাস সুরক্ষিত পোশাক,  (হাত মোজা , মাষ্ক, চুল ঢেকে রাখার সুরক্ষিত টুপি ।

আর তা সম্ভব হয়েছে ব্যাংকটির শাখার ব্যবস্থাপক মোঃ মিজানুর রহমান সুমনের ব্যক্তিগত খরচে। এই সেবা ইতিমধ্যে কযেক’শ গ্রামীণ মানুষ পেয়েছেন বলে দাবি রুপালী ব্যাংক এ শাখার কর্মকর্তাদের। আগত গ্রহকদের জন্য ব্যাংকে প্রবেশ দ্বারেই রাখা হয়েছে পানি ও হ্যান্ড ওয়াশ। যেন নিয়মনুযায়ী হাত ধুয়ে ব্যাংকে প্রবেশ করতে পারে । তাছাড়া টাকার সাথে মিশে থাকা জীবানু দ্বারা যেন ব্যাংকে কর্মরত কোন কর্মকর্তা-কর্মচারী ও গ্রাহকরা আক্রান্ত না হয় সেদিকে লক্ষ্য রেখে প্রতিটি ডেষ্কে রাখা হয়েছে হ্যান্ড স্যানিটাইজার ও জীবানু নাশক হ্যাকসিশল । ব্যাংক ব্যবস্থাপকের এমন উদ্দ্যোগকে স্বাগত জানিয়েছেন ঐ এলাকার গ্রহক ও কর্মরত কর্মকর্তা-কর্মচারীরা।পাশাপাশি তারা নিজেদের সুরক্ষিত মনে করছেন ।

স্থানীয় গ্রহকরা জানান, প্রতিটি ব্যাংকের শাখায় করোনা ভাইরাস প্রতিরোধে নেয়া হোক এমন সুরক্ষা ব্যবস্থা। যেন লেনদেন সুরক্ষিত হয়। এছাড়া প্রতিদিন ২ বার ব্যাংকের ওঠা-নামার সিঁড়ি ও ব্যাংকের ভিতর জীবানুনাশক ওষুধ দিয়ে পরিষ্কার-পরিচ্ছন্ন করা হচ্ছে । ব্যাংকটির শাখার ব্যবস্থাপক মোঃ মিজানুর রহমান সুমন বলেন, প্রত্যেকেই আমরা যদি ব্যক্তিগতভাবে নিজ নিজ জায়গা থেকে এগিয়ে আসি সেক্ষেত্রে আমরা সবাই সুরক্ষিত থাকবো, আমাদের দেশ ও সুরক্ষিত থাকবে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।