৮ই এপ্রিল, ২০২০ ইং, বুধবার
১৫ই শাবান, ১৪৪১ হিজরী

চট্টগ্রামে ৬৭৪০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ৩:৪৬ অপরাহ্ণ , মার্চ ২৫, ২০২০

চট্টগ্রামে ৬৭৪০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক
মোহাম্মদ আলী রাশেদ, চট্টগ্রাম : চট্টগ্রামের নিমতলায় ৬৭৪০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এসময় মাদক পরিবহনে ব্যবহার করা একটি ট্রাক জব্দ করা হয়। মঙ্গলবার (২৪ মার্চ) বিকেলে বন্দর থানাধীন নিমতলা বিশ্বরোড থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন মোঃ বাছের (২৭) পিতা- মোঃ দিলবর এবং মোঃ শাফায়েত (২৮), পিতা- মৃত শাহজাহান। তাদের গ্রামের বাড়ি বগুড়ায়। র‌্যাব-৭ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বন্দর নতুন মার্কেটের সামনে নিমতলা হতে অলংকারগামী রাস্তার উপর একটি চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশী শুরু করে। এসময় একটি ট্রাককে থামার সংকেত দেওয়া হলে ট্রাকে থাকা মাদক ব্যবসায়ীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গাড়িটিকে রাস্তার পাশে থামিয়ে গাড়ি থেকে নেমে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় তাদের ধাওয়া করে তাদের ধরা হয়। ওই ট্রাক তল্লাশি করে ড্রাইভিং সিটের নিচে লুকানো ইয়াবাগুলো উদ্ধার করা হয়।
উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৩৩ লক্ষ ৭০ হাজার টাকা এবং জব্দকৃত ট্রাকের আনুমানিক মূল্য ৪০ লক্ষ টাকা। আটককৃত আসামী, উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য চট্টগ্রাম মহানগরীর বন্দর থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব জানিয়েছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।