৫ই এপ্রিল, ২০২০ ইং, রবিবার
১২ই শাবান, ১৪৪১ হিজরী

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় ৩১ জন হোম কোয়ারেন্টাইনে

প্রকাশিত: ৫:৫৭ অপরাহ্ণ , মার্চ ২৫, ২০২০

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় ৩১ জন হোম কোয়ারেন্টাইনে

শরীয়তপুর প্রতিনিধিঃ  শরীয়তপুর সামাজিক দূরত্ব নিশ্চিত করতে ঔষধ, কাচামাল, খাদ্যদ্রব্য ও প্রয়োজনীয় নিত্যপণ্যের দোকান ছাড়া জেলার সকল শপিংমল, হোটেল, ভ্রাম্যমান খাবার দোকানসহ সব ধরনের বানিজ্যিক প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় সম্পকে মাইকিং করা হচ্ছে প্রশাসনের পক্ষ্য থেকে।

করোনা মোকাবেলায়  পানি সম্পদ উপ মন্ত্রী এ কে এম এনামুল হক শামীম জেলা স্বাস্থ কমপ্লেক্স, জেলা পুলিশদের নিরাপদ দায়িত্ব পালনের জন্য এবং সুরক্ষার জন্য (পিপিই) হস্তান্তর করেছেন। এছাড়া ৮ হাজার মাস্ক এক হাজার হ্যান্ডগ্লাস্ফ এক হাজার পিস স্যানিটাইজার সরবরাহ করেন আওয়ামীলীগ ও  বেগম আশরাফুন্নেসা ফাউন্ডেশন থেকে মন্ত্রী  হস্তান্তর করেন। এদিকে ৮ শতাধিক  মাক্স  সংরক্ষিত মহিলা আসনের এমপি পারভিন হক শিকদারের পক্ষ্য থেকে মার্ক্স ও সচেতনতা মূলক প্রচারপত্র বিলি করা হয়েছে।

এছাড়া বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন সাধারণ মানুষকে সচেতন করতে প্রশাসনের পাশাপাশি কাজ করে যাচ্ছে। গত ২৪ ঘন্টায় নতুন করে ৩১ জনকে হোম কোয়ারেন্টাইনের আওতায় আনা হয়েছে। হোম কোয়ারেন্টাইন হতে মুক্ত হয়েছেন ৪৮জন। জেলায় এখন মোট হোম কোয়ারেন্টাইনে রয়েছে ৩শ ৬০জন।তবে এখনো সেনাবাহিনী মাঠে দেখা যায় নি।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।