৯ই এপ্রিল, ২০২০ ইং, বৃহস্পতিবার
১৬ই শাবান, ১৪৪১ হিজরী

তাহিরপুরে দোকানপাট বন্ধ তদারকিতে ইউএনও-পুলিশ

প্রকাশিত: ১২:২৩ অপরাহ্ণ , মার্চ ২৬, ২০২০

তাহিরপুরে দোকানপাট বন্ধ তদারকিতে ইউএনও-পুলিশ

তাহিরপুর(সুনামগঞ্জ)প্রতিনিধিঃকরোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারে গৃহিত পদক্ষেপের অংশ হিসেবে সাধারণ জনগনের জীবন সুরক্ষার্থে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার তাহিরপুর সদর,বালিজুরি,বাদাঘাট,বড়দল উত্তর,বড়দল দক্ষিণ,শ্রীপুর উত্তর,শ্রীপুর দক্ষিণ ৭টি ইউনিয়নের সকল হাটবাজারে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দোকান ছাড়া অনির্দিষ্টকালের জন্য সকল প্রকার দোকাপাট বন্ধ করেছে উপজেলা প্রশাসন।

আর প্রতিটি বাজারে উপজেলা নিবার্হী কর্মকর্তা ও পুলিশ প্রশাসন এবং বিভিন্ন বাজারের বাজার কমিটির সভাপতি ও সম্পাদক গুরুত্ব সহকারে বাজার তদারকিতে নেমেছেন এবং বাজারের ব্যবসায়ীদেরকে নিত্যপ্রয়োজনীয় দোকানপাট ছাড়া সকল ধরনে দোকানপাট বন্ধ রাখার আহ্বান জানান।

সে লক্ষ্যেই বুধবার সকাল থেকেই উপজেলার বাণিজ্যিক কেন্বা হিসাবে পরিচিত বাদাঘাট বাজারে বানিক সমিতির সভাপতি সেলিম হায়দার,সাধারণ সম্পাদক মাসুক মিয়া,বাদাঘাট পুলিশ ক্যাম্প ইনর্চাজ এস আই মোঃ মাহমুদুল হাসানের নেতৃত্বে পুলিশের একটি দল বাজারের বিভিন্ন সড়কের দোকানপাট পরিদর্শন করেন। এদিকে নিজের নিরাপত্তার ও প্রশাসনের নির্দেশনা অনুযায়ী বাজারের প্রতিটি দোকানের মালিক ও ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ
করে দেন।

বাদাঘাট বাজারে বানিক সমিতির সভাপতি সেলিম হায়দার,সাধারণ সম্পাদক মাসুক মিয়া বালেন,বাদাঘাট বাজারের
সবাই করোনা ভাইরাস প্রতিরোধে সরকারী আদেশ মেনে দোকান বন্ধ রেখেছেন আর আমরা সবাই মিলে সকাল থেকেই বাজারের তদারকি করছি। নিজের বাচঁনা হবে এরপর সব কিছু সবাই সচেতন হলেই এই ভাইরাস থেকে মুক্তি পাওয়া সম্ভব।

তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জী জানান,উপজেলার ৭ইউনিয়নের হাটবাজার ও পাড়া মহল্লার নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দোকান ব্যাতিত সকল ধরনে দোকানপাট পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত বন্ধ থাকবে। নিজের সুরক্ষার জন্যই সবাইকে এই নির্দেশ মানতে হবে। এর অন্যথায় কঠোর ব্যবস্থা নেওয়া হবে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।