৯ই এপ্রিল, ২০২০ ইং, বৃহস্পতিবার
১৬ই শাবান, ১৪৪১ হিজরী

চাঁপাইনবাবগঞ্জে ডিএনসির অভিযানে ফেনসিডিলসহ গ্রেপ্তার ৩

প্রকাশিত: ১২:২৬ অপরাহ্ণ , মার্চ ২৬, ২০২০

চাঁপাইনবাবগঞ্জে ডিএনসির অভিযানে ফেনসিডিলসহ গ্রেপ্তার ৩
চাঁপাইনবাবগঞ্জ  প্রতিনিধিঃ  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ডিএনসি চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের মাদকবিরোধী অভিযানে ১ হাজার ১০০ বোতল ফেনসিডিল,১টি ট্রাক ও ২টি মোটরসাইকেলসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে।
গ্রেপ্তারকৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শিমুলতলা বালুচর গ্রামের মনিরুল ইসলামের ছেলে সোহেল (২২), একই এলাকার মৃত ভদু মন্ডলের ছেলে মোস্তফা (৩৭), শিবগঞ্জ উপজেলার দানিয়ালপুর গ্রামের সালামের ছেলে কালাম (১৮)। পলাতকরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার আজমতপুর মন্ডলতলার হুমায়ন আলীর ছেলে হায়াত আলী (২৫) ও একই উপজেলার কালিচক এলাকার মোস্তফা হোসেনের ছেলে বাইরুল ইসলাম (৩৫)।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সহকারী পরিচালক মো. আনিছুর রহমান খাঁন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, মাদকদ্রব্য পাচারের লক্ষ্যে একটি ট্রাক ও মোটরসাইকেলে করে বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর মহানন্দা সেতু দিয়ে কিছু চোরাকারবারি যাচ্ছে।
খবর পাবার পর মঙ্গলবার দিবাগত রাত ১ টার দিকে ইন্সপেক্টর রায়হান আহমেদ খাঁন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স রেহাইচর টোলঘরের সামনে একটি ট্রাক ও মোটরসাইকেল থামায়। এ সময় তল্লাসি চালিয়ে ১ হাজার ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
এ সময় ২ জন ডিএনসিসির উপস্থিতি টেরপেয়ে পালিয়ে যায়। আটক ট্রাক- ঢাকা মেট্রো- ১৪-৫৪৯২। এ ঘটনায় সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।