৫ই এপ্রিল, ২০২০ ইং, রবিবার
১২ই শাবান, ১৪৪১ হিজরী

ডাক্তার স্বামী আইসোলেশনে, নাইক্ষ্যংছড়ির উপজেলা নির্বাহী কর্মকর্তা হোম কোয়ারেন্টিনে

প্রকাশিত: ১২:৫১ অপরাহ্ণ , মার্চ ২৬, ২০২০

ডাক্তার স্বামী আইসোলেশনে, নাইক্ষ্যংছড়ির উপজেলা নির্বাহী কর্মকর্তা হোম কোয়ারেন্টিনে

বান্দরবান প্রতিনিধি: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাদিয়া আফরিন কচি স্বেচ্ছায় হোম কোয়ারেন্টিনে রয়েছেন। বুধবার (২৫ মার্চ) বিকাল থেকে উপজেলাস্থ সরকারী বাসভবনে তিনি স্বেচ্ছায় হোম কোয়ারেন্টিনে রয়েছেন। উপজেলা প্রশাসনের এই কর্মকর্তা হোম কোয়ারেন্টিনে গেলেও উপজেলায় করোনাভাইরাস সংক্রামক প্রতিরোধে সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ করছেন কর্মকর্তা-কর্মচারীদের সমন্বয়ে।

বিষয়টি নিশ্চিত করেছেন নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আবু জাফর মো. ছলিম। জানা গেছে, মঙ্গলবার (২৪ মার্চ) কক্সবাজার সদর হাসপাতালে একজন বয়স্ক নারী করোনাভাইরাসে আক্রান্ত সনাক্ত হন। এর আগে আক্রান্ত ঐ নারীর চিকিৎসা করেছেন নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাদিয়া আফরিন কচির স্বামী ও কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তার মো. ইউনুচ। চিকিৎসাধীন নারী করোনাভাইরাসে আক্রান্ত নিশ্চিত হওয়ার পর ডা. মো. ইউনুচও কক্সবাজারে আইসোলেশন ওয়ার্ডে রয়েছেন। স্বাভাবিকভাবে স্বামী-স্ত্রী উভয়েরই কক্সবাজার ও নাইক্ষ্যংছড়িতে আসা যাওয়া ছিল। ফলে ইউএনও সর্তকর্তামূলক স্বেচ্ছায় হোম কোয়ারেন্টিনে গেছেন বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।