৩০শে মার্চ, ২০২০ ইং, সোমবার
৬ই শাবান, ১৪৪১ হিজরী

ফেনীতে সেনাবাহিনীর টহল জোরদার, জনসচেতনতায় মাইকিং

প্রকাশিত: ১২:৫৭ অপরাহ্ণ , মার্চ ২৬, ২০২০

ফেনীতে সেনাবাহিনীর টহল জোরদার, জনসচেতনতায় মাইকিং

ফেনী প্রতিনিধিঃ ফেনীতে করোনা ভাইরাস সংক্রমণ রোধে সামাজিক দুরুত্ব বজায় রাখতে (২৫ মার্চ)বুধবার বিকেল থেকে জেলা প্রশাসনের সহায়তায় ফেনীতে সেনাবাহিনীর সদস্যরা টহল জোরদার করা হয়েছে। সেনাবাহিনীর সদস্যরা ফেনীর ট্রাংক রোড, কলেজ রোড, হাসপাতাল মোড়, মহিপাল, সালাহ উদ্দিন মোড়সহ বিভিন্নস্থানে টহল ও জনসচেতনতায় মাইকিং করেন।

এ সময় রাষ্টিয় নির্দেশনা মেনে চলতে মাইকিং করেন। জানানো হয়- আজকের পর থেকে কেউ অপ্রয়োজনে ঘরের বাইরে যেতে পারবে না। সংক্রমণরোধে সকলকে সামাজিক দুরুত্ব বাজায় রাখতে হবে। শুধু ঔষধের দোকান এবং অতিপ্রয়োজনীয় পণ্যের দোকান খোলা থাকবে।

ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান বলেন, মানুষ যাতে অতি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হতে না পারে সেটি নিশ্চিত করতে রাস্তায় পুলিশি টহল থাকবে। অতি প্রয়োজন ছাড়া কাউকে রাস্তায় পাওয়া গেলে জেল-জরিমানা করা হবে বলে জানান তিনি।

উল্লেখ্য; ফেনীর টিচার্স ট্রেনিং ইনস্টিটিউটে অস্থায়ী ক্যাম্প করে সেনাবাহিনীর সদস্যরা অবস্থান করছেন। ওই স্থান থেকে তারা জেলার বিভিন্ন স্পটে টহল জোরদার করবেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।