৩০শে মার্চ, ২০২০ ইং, সোমবার
৬ই শাবান, ১৪৪১ হিজরী

রামগড়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

প্রকাশিত: ১:১৩ অপরাহ্ণ , মার্চ ২৬, ২০২০

রামগড়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি: দেশব্যাপি করোনা ভাইরাস সংক্রমন সচেতনতার অংশ হেসেবে খাগড়াছড়ির রামগড়ে সীমিত আকারে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২০ যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।
২৬ মার্চ সকালে সূর্যোদয়ের সাথে সাথে উপজেলার বিজয় ভাস্কার্যে  শহীদদের স্মরণে পুস্পমাল্য অর্পন শেষে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়।
রামগড় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা  নির্বাহী অফিসার আ ন ম বদোরুদ্দোজা এর সভাপতিত্বে কর্মসূচি পালন করেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদিপ ত্রিপুরা, পৌর মেয়র মোহাম্মদ শাহজাহান কাজী রিপন, অফিসার ইনচার্জ মো: শামসুজ্জামান,  উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোস্তফা হোসেন ও সাধারণ সম্পাদক কাজী নরুল আলম সহ প্রমুখ।
এছাড়া হাসপাতাল, এতিমখানায় উন্নতমানের খাবার পরিবেশন এবং বাদ জোহর জাতির শান্তি ও অগ্রগতি এবং মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার শান্তি কামনা করে মসজিদ, মন্দির, গীর্জা প্যাগোড়া ও অন্যান্য উপসনালয়ে বিশেষ মোনাজাত ও প্রার্থনা করা হবে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।