৩০শে মার্চ, ২০২০ ইং, সোমবার
৬ই শাবান, ১৪৪১ হিজরী

পিরোজপুরে মহান স্বাধীনতা দিবস পালিত

প্রকাশিত: ১:২১ অপরাহ্ণ , মার্চ ২৬, ২০২০

পিরোজপুরে মহান স্বাধীনতা দিবস পালিত

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরে যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে দিবসটি সিমীত আকারে পালিত হয়েছে। এ উপলক্ষে ২৫ মার্চ রাত ৯টা থেকে ৯টা-০১ মিনিট পর্যন্ত প্রতীকী ব্লাক আউট করা হয়। আজ বৃহস্পতিবার প্রত্যুষে ৩১বার তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সূচনা হয়।

সকাল ৮টায় জেলা সার্কিট হাউজে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন এবং স্যলুট প্রদর্শন করেন পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান। এসময় অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসকদ্বয় নাহিদ ফারজানা ছিদ্দিকী ও ঝুমুর বালা, কৃষি সম্প্রসারন বিভাগের উপ- পরিচালক আবু হেনা মোহাম্মদ জাফর, অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এমএ হাকিম হাওলাদার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বশির আহম্মেদ, প্রানী সম্পদ কর্মকর্তা মোঃ আব্দুল বারী, সহকারি কমিশনার (ভূমি) রামানন্দ পাল, প্রেসক্লাব সভাপতি মুনিরুজ্জামান নাসিম ও যুগান্তর-বিটিভি সাংবাদিক এসএম পারভেজসহ বিভিন্ন বিভাগের কর্মকর্তাগন এসময় উপস্থিত ছিলেন। জেলায় অন্যান্য কর্মসূচীর মধ্যে ছিল সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন, মসজিদ, মন্দির ও উপসনালয় দোয়া-প্রার্থনা, জেলখানা, হাসপাতাল, এতিমখানা ও শিশু পরিবারে উন্নত খাবার বিতরন ও আলোকসজ্জা  ছিল।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।